সোমবার, ১০ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর, ২০১৮, ০৩:৫৪:৩৪

বিজয়ের মাস উপলক্ষে ১৪ দলের কর্মসূচি ঘোষণা

বিজয়ের মাস উপলক্ষে ১৪ দলের কর্মসূচি ঘোষণা

ঢাকা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিজয়ের মাসে কর্মসূচি ঘোষণা করেছে ১৪ দল। বৃহস্পতিবার বেলা ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বৈঠক শেষে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া এ কর্মসূচির কথা দেন।

কর্মসূচি হচ্ছে-আগামী ১১ ও ১২ ডিসেম্বর সিরাজগঞ্জে, ১৩, ১৪ ও ১৫ ডিসেম্বর ঢাকায়, ১৯ ডিসেম্বর ফেনীতে, ২১ ডিসেম্বর কুষ্টিয়ায়, ২২, ২৩ ও ২৪ ডিসেম্বর রাজশাহী, নওগাঁ ও গাইবান্ধায় সমাবেশের আয়োজন করা হবে।

এক কর্মসূচির সঙ্গে ১৬ ডিসেম্বর সারা দেশে বিজয় মঞ্চ শুরুর কথা জানিয়েছেন নৌমন্ত্রী শাজাহান খান। সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ বিজয় মঞ্চ পরিচালন করবে।

১৬ ডিসেম্বর শাহবাগে বিজয় মঞ্চের উদ্বোধন করবেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

এ ছাড়া আরও দুটি কর্মসূচি নেয়া হয়েছে, তা হচ্ছে-সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ ১৪ ডিসেম্বর রায়েরবাজার বধ্যভূমিতে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং ১৫ ডিসেম্বর শাহবাগে জমায়েত ও বিজয় র‌্যালি করবে।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, কোনো রাজনীতিক দলের কেন্দ্র পাহারা দেয়ার দরকার নেই, কেন্দ্র পাহারা দেবে জনগণ। আশা করি বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করবে জনগণ।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?