বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ০৩:৩৮:২৪

মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা ছোট্ট সাধারণ ঘটনা: হানিফ

মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা ছোট্ট সাধারণ ঘটনা: হানিফ

ঢাকা : ছাত্রলীগের কমিটির ঘোষণার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা একটি ছোট্ট সাধারণ ঘটনা বলে মনে করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

মঙ্গলবার দুপুরে ধানমণ্ডিতে দলের সভাপতির কার্যালয়ে আওয়ামী লীগের যৌথসভা শেষে তিনি এ মন্তব্য করেন। গতকাল সোমবার ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে ছাত্রলীগ। এর পর থেকেই ক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের প্রতিক্রিয়া জানান।

কমিটি ঘোষণার পর অযোগ্য, অছাত্র, বিবাহিত, বহিষ্কৃত, অগ্নিসন্ত্রাসে যুক্ত, বিভিন্ন মামলার আসামিদের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদায়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে পদবঞ্চিত ছাত্রলীগের একাংশ। সন্ধ্যায় ওই বিক্ষোভে দুই দফা হামলার ঘটনায় ডাকসুর তিন নেতা ও নারীসহ অন্তত আটজন আহত হয়েছেন।

হানিফ বলেন, ছাত্রলীগের কমিটির ঘোষণা নিয়ে ঢাবির মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা একটি ছোট্ট সাধারণ ঘটনা। এটি নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, ‘পূর্ণাঙ্গ কমিটিতে সবাইকে পদ দেয়া যায় না। ছাত্রলীগ একটি বৃহৎ সংগঠন, হাজার হাজার নেতাকর্মী। বয়সে তরুণ হওয়ায় তাদের প্রতিক্রিয়াটা একটু ভিন্ন।

তিনি বলেন, যোগ্য নেতারা সবাই পদপ্রত্যাশা করেন। সবাইকে তো দেয়া যায় না। তখন কিছু ব্যক্তি অসন্তুষ্ট হতেই পারে। যে কারণে এ রকম একটু আধটু ঝামেলা হতেই পারে। আমাদের দেশে এমনটি হয়ে থাকে।

এই বিভাগের আরও খবর

  অদক্ষ চালক, সড়কের প্রকৌশলগত ত্রুটি দুর্ঘটনার জন্য দায়ী: কাদের

  ২১ আগস্টের হামলায় ‘আ.লীগ জড়িত কি না’, সন্দেহ জনমনে: রিজভী

  গ্রেনেড হামলার দায় রয়েছে খালেদা জিয়ারও: তথ্যমন্ত্রী

  একটাই লক্ষ্য এখন- ‘জেলের তালা ভেঙে’ খালেদা জিয়াকে মুক্ত করা: দুদু

  সরকার ডেঙ্গু রোগীর প্রকৃত সংখ্যা নিয়ন্ত্রণ করছে: বিএনপি

  বিএনপির ২১ আগস্টের দেয়াল এড়ানো সম্ভব নয়: কাদের

  ছাত্রদলের শীর্ষ দুই নেতা হতে চান ৭৬ জন

  আরও এক জেলায় কমিটি দিল বিএনপি

  জনগণের ক্ষমতায়নই রুখবে ষড়যন্ত্র: ওমর ফারুক চৌধুরী

  খালেদা জিয়ার জামিনের মেয়াদ এক বছর বৃদ্ধি

  সরকার এখন ‘ফর দ্যা লুটেরাজ অফ দ্যা লুটেরাজ, বাই দ্যা লুটেরাজ’: ফখরুল

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?