সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ০৩:৩৮:২৪

মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা ছোট্ট সাধারণ ঘটনা: হানিফ

মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা ছোট্ট সাধারণ ঘটনা: হানিফ

ঢাকা : ছাত্রলীগের কমিটির ঘোষণার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা একটি ছোট্ট সাধারণ ঘটনা বলে মনে করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

মঙ্গলবার দুপুরে ধানমণ্ডিতে দলের সভাপতির কার্যালয়ে আওয়ামী লীগের যৌথসভা শেষে তিনি এ মন্তব্য করেন। গতকাল সোমবার ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে ছাত্রলীগ। এর পর থেকেই ক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের প্রতিক্রিয়া জানান।

কমিটি ঘোষণার পর অযোগ্য, অছাত্র, বিবাহিত, বহিষ্কৃত, অগ্নিসন্ত্রাসে যুক্ত, বিভিন্ন মামলার আসামিদের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদায়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে পদবঞ্চিত ছাত্রলীগের একাংশ। সন্ধ্যায় ওই বিক্ষোভে দুই দফা হামলার ঘটনায় ডাকসুর তিন নেতা ও নারীসহ অন্তত আটজন আহত হয়েছেন।

হানিফ বলেন, ছাত্রলীগের কমিটির ঘোষণা নিয়ে ঢাবির মধুর ক্যান্টিনে যা ঘটেছে তা একটি ছোট্ট সাধারণ ঘটনা। এটি নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, ‘পূর্ণাঙ্গ কমিটিতে সবাইকে পদ দেয়া যায় না। ছাত্রলীগ একটি বৃহৎ সংগঠন, হাজার হাজার নেতাকর্মী। বয়সে তরুণ হওয়ায় তাদের প্রতিক্রিয়াটা একটু ভিন্ন।

তিনি বলেন, যোগ্য নেতারা সবাই পদপ্রত্যাশা করেন। সবাইকে তো দেয়া যায় না। তখন কিছু ব্যক্তি অসন্তুষ্ট হতেই পারে। যে কারণে এ রকম একটু আধটু ঝামেলা হতেই পারে। আমাদের দেশে এমনটি হয়ে থাকে।

এই বিভাগের আরও খবর

  খালেদা জিয়ার রিটের শুনানি পেছাল

  মধ্যরাতে ফের রাজু ভাস্কর্যে ছাত্রলীগের পদবঞ্চিতদের অবস্থান

  প্রধানমন্ত্রীর পক্ষে গণফোরামের ইফতারে কর্নেল ফারুক

  আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্র মুক্ত হবে : ইরান

  আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ফখরুল

  সুস্থ বেগম জিয়াকে মেরে ফেলতে চাইছে বিএনপি নেতারা: তথ্যমন্ত্রী

  শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিলো বিএনপি

  ‘রাজনীতিতে টিকে থাকতে সরকারের সমালোচনা করেছে বিএনপি’

  খালেদা জিয়ার মামলার আদালত পরিবর্তনের প্রজ্ঞাপন বাতিল চেয়ে রিট

  ভিপি নুরের ইফতার বন্ধ করে দিল ছাত্রলীগ

  ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে: ফখরুল

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?