বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ০৩:৪৯:২৫

এবার নিজ শহরে হামলার শিকার ভিপি নূর

এবার নিজ শহরে হামলার শিকার ভিপি নূর

গলাচিপা: আবারও হামলার শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুর। বুধবার বেলা ১১টার দিকে নিজ শহর পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বাজারে হামলার শিকার হন তিনি।

স্থানীয়রা জানান, গলাচিপার চরবিশ্বাস ইউনিয়নের নিজ বাড়িতে ঈদুল আজহা উদযাপন করেন ভিপি নুর। আজ দশমিনা উপজেলার এক অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। উলানিয়াবাজার থেকে মোটরসাইকেলে করে যাওয়ার পথে কিছু দুষ্কৃতকারী ভিপি নুরের মোটরসাইকেল আটক করে। এ সময় তাকে একটি স্টিলের দোকানে নিয়ে বেধড়ক মারধর করে। খবর পেয়ে পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ সদস্যরা এসে তাকে উদ্ধার করে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

হামলার সময় নুরের সঙ্গে ছিলেন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফাহিম। তিনি গণমাধ্যমকে জানান, হামলার একপর্যায়ে নুরকে ওই দোকানে প্রথমে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে পটুয়াখালীর সার্কেল এসপি মু. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ওসি আকতার হোসেন তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

স্থানীয়দের ধারণা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা ভিপি নুরের ওপর এ হামলা চালিয়েছে।

গলাচিপা থানার ওসি আকতার হোসেন নুরের ওপর হামলার সত্যতা স্বীকার করে জানান, কিছুসংখ্যক দুষ্কৃতকারী এ হামলা চালিয়েছে। তবে কে বা কারা হামলা চালিয়েছে এ বিষয়ে ওসি বিস্তারিত কিছু জানাতে পারেননি।

এ বিষয়ে জানতে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ও ভিপি নুরের সহপাঠী রাশেদ খানের ফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করলে সেটি বন্ধ পাওয়া গেছে।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়, বগুড়াসহ কয়েকটি স্থানে ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালায় ছাত্রলীগ। নুর কোটা সংস্কার আন্দোলনের প্লাটফর্ম সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা। এ ব্যানার থেকেই নির্বাচন করে ডাকসুর ভিপি হন নুর।

এই বিভাগের আরও খবর

  গ্রেনেড হামলার দায় রয়েছে খালেদা জিয়ারও: তথ্যমন্ত্রী

  একটাই লক্ষ্য এখন- ‘জেলের তালা ভেঙে’ খালেদা জিয়াকে মুক্ত করা: দুদু

  সরকার ডেঙ্গু রোগীর প্রকৃত সংখ্যা নিয়ন্ত্রণ করছে: বিএনপি

  বিএনপির ২১ আগস্টের দেয়াল এড়ানো সম্ভব নয়: কাদের

  ছাত্রদলের শীর্ষ দুই নেতা হতে চান ৭৬ জন

  আরও এক জেলায় কমিটি দিল বিএনপি

  জনগণের ক্ষমতায়নই রুখবে ষড়যন্ত্র: ওমর ফারুক চৌধুরী

  খালেদা জিয়ার জামিনের মেয়াদ এক বছর বৃদ্ধি

  সরকার এখন ‘ফর দ্যা লুটেরাজ অফ দ্যা লুটেরাজ, বাই দ্যা লুটেরাজ’: ফখরুল

  দেশে প্রধানমন্ত্রী বলে কেউ আছেন, সরকার বলে কিছু আছে?: প্রশ্ন দুদুর

  ‘বিবাহিতরাও’ ছাত্রদলের নেতৃত্বে আসতে চান

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?