সোমবার, ১৪ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৯ অক্টোবর, ২০১৯, ১১:৪৮:১২

আবরার হত্যার বিচার দাবিতে ছাত্রদলের মশাল মিছিল

আবরার হত্যার বিচার দাবিতে ছাত্রদলের মশাল মিছিল

ঢাকা: বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বুধবার রাত ৮টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি নাইটেঙ্গেল মোড় ঘুরে বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন ছাত্রদলের ঢাকা মহানগর শাখা পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়ন। মিছিলে মহানগর পূর্বের অন্তত শতাধিক নেতাকর্মী অংশ নেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়ন বলেন, শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে নিরাপদে থাকবে, শান্তিতে পড়াশোনা করবে এবং তাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে যাবে। কিন্তু আমরা দেখলাম আবরারকে যেভাবে হত্যা করা হলো, তাতেই বোঝা যায় বাংলাদেশের কোনো শিক্ষা প্রতিষ্ঠানে স্বাভাবিক পরিস্থিতি নেই।

তিনি আরও বলেন, বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতি চলছে দীর্ঘদিন ধরে। সরকারের চুক্তিবিরোধী স্ট্যাটাস দেয়ার কারণে জীবন দিতে হয়েছে আবরারকে। কিন্তু আমরা পিছপা হব না। আমাদের এক ভাই যাবে হাজার ভাই সামনে আসবে। এদেশ আমার, এদেশ আমাদের। দেশের সার্বভৌমত্ব রক্ষায় আমরা সর্বদা সচেষ্ট থাকব।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?