শুক্রবার, ১৫ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ০৯ নভেম্বর, ২০১৯, ০৭:১২:১৮

৫ জেলায় মহিলা দলের কমিটি ঘোষণা

৫ জেলায় মহিলা দলের কমিটি ঘোষণা

ঢাকা : পাঁচ জেলায় নতুন কমিটি গঠন করেছেন জাতীয়তাবাদী মহিলা দল। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ কমিটিগুলো অনুমোদন করেছেন। শনিবার সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দা সভাপতি, নাসিমা আক্তার পলি সিনিয়র সহ-সভাপতি, সেতারা সুলতানা সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে খুলনা জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১০৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

শায়লা সারমিন মিমু সভাপতি, হাওয়া নূর চৌধুরী সিনিয়র সহ-সভাপতি, মিসেস হোসনেয়ারা বেবি সাধারণ সম্পাদক ও মিসেস শরিফা নাছরিনকে সাংগঠনিক সম্পাদক করে বরিশাল উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

পাপিয়া ইসলাম সভাপতি, মনোয়ার শিকদার সিনিয়র সহ-সভাপতি, নাছিমা আক্তার (সিমা) সাধারণ সম্পাদক ও আয়শা আলম (নারগীস)-কে সাংগঠনিক সম্পাদক করে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ৯১ সদস্যবিশিষ্ট কমিটি।

মিনারা বেগম সভাপতি, সাহিদা বেগম সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করে রাঙ্গামাটি পার্বত্য জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি।

খালেদা আতিক সভাপতি, রোকসানা শিরিন সিনিয়র সহ-সভাপতি, আতিয়া ফাইরুজ মলি সাধারণ সম্পাদক ও মাহাবুবা খন্দকারকে সাংগঠনিক সম্পাদক করে ময়মনসিংহ মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?