রবিবার, ১৫ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০২ ডিসেম্বর, ২০১৯, ০২:২৯:৪৮

কখন কি হবে বুঝতে পারছেন না : মির্জা আব্বাস

কখন কি হবে বুঝতে পারছেন না : মির্জা আব্বাস

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেছেন,'আন্দোলন বিএনপি করার আগেই তো আপনারা ভয় পেয়ে গেছেন।কখন কি হবে বুঝতে পারছেন না।

বিএনপি'র কর্মীদেরকে গ্রেফতারের ভয় দেখিয়ে লাভ নেই মন্তব্য করে তিনি বলেন,'আমাদের আলাল সাহেব তথ্য দিলেন আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে এখন মামলার সংখ্যা ২৬ লক্ষ নয় ৩৫ লক্ষ অর্থাৎ ৩৫ লক্ষ আমাদের নেতাকর্মী গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত রয়েছেন, তাদের বাবা মা ভাই ও বোনেরা ও রয়েছেন।সুতরাং আওয়ামী লীগের সতর্ক হওয়া উচিত। বাংলাদেশের কোটি কোটি বিএনপি'র সমর্থক এবং জনগণ ক্ষিপ্ত হয়ে রয়েছে। কখন কি হবে বুঝতে পারছেন না।

সোমবার(২ ডিসেম্বর)জাতীয় প্রেসক্লাবে বরিশাল গৌরনদী উপজেলা ও পৌর বিএনপি এবং আগৈলঝাড়াউপজেলা বিএনপি'র উদ্যোগে বিএনপি'র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আন্দোলন করলে বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের উদ্ধৃতি টেনে বিএনপির এই নীতিনির্ধারক বলেন,'আন্দোলন বিএনপি করার আগেই তো আপনারা ভয় পেয়ে গেছেন, গ্রেপ্তার করা শুরু করে দিয়েছেন।আপনারা যে দাঁতভাঙ্গা জবাব দিবেন আপনাদের কি কামড় দেয়া সেই দাঁতগুলো কি আছে?আমি চ্যালেঞ্জ করে বলে দিতে চাই আওয়ামীলীগের ছোট্ট একটি মটরশুটি কামড় দেয়ার যোগ্যতাও নাই।

মির্জা আব্বাস বলেন,'আওয়ামী লীগের পেটোয়া বাহিনী পুলিশ-র‌্যাব বিজেবি ছাড়া এক মিনিটও ক্ষমতায় থাকার ক্ষমতা নেই তাদের। সেই ক্ষমতা আওয়ামী লীগের আর নেই বেশি কথা বলা ঠিক নয় কাদের সাহেব। গ্রেপ্তারের ভয়ে বিএনপি'র নেতা-কর্মীরা গর্তে লুকিয়ে থাকে না। আমাদের ভয়ের কিছু নাই।পুলিশ ছাড়া এই আপনাদের ক্ষমতায় থাকার কোনো উপায় নেই।দল দিয়ে আওয়ী লীগ টিকে থাকবে সেই দল আওয়ামী লীগ এখন আর নেই।শেখ মুজিবের আমলে যে আওয়ামী ছিল সেই আওয়ামী লীগের কথা এখন আপনারা ভুলে যান, সেই আওয়ামী লীগতে আপনারা অনেক আগেই কবর দিয়ে দিয়েছেন। সেই আওয়ামী লীগকে আজকের আওয়ামী লীগ খেয়ে ফেলেছে।

খালেদা জিয়ার অসুস্থতার কথা জানিয়ে তিনি আরও বলেন,'খালেদা জিয়া অসুস্থ, তার সাথে এখন আর দেখা করতে দেয়া হচ্ছে না,সন্দেহ হচ্ছে, তাকে চিকিৎসার নামে অপচিকিৎসা করা হচ্ছে কি না ক্ষতি করার জন্য।খালেদা জিয়ার ক্ষতি হলে তার হিসেব জনগন পাই পাই করে নিবেন।

এসময় তিনি,সুপ্রিম কোর্টে তার শারীরিক অবস্থার সঠিক অবস্থা তুলে ধরার আহবান জানান।

এসময় আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান,যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী,কৃষকদলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

  বিএনপি ও যুবদলের দুই নেতা গ্রেফতার

  বিএনপি নেতা কবির মুরাদের প্রথম জানাজা সম্পন্ন

  খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে যুবদলের বিক্ষোভ কর্মসূচী পালিত

  আসল রহস্য ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়ার স্বজনদের স্বাক্ষাৎ করতে দেয়া হচ্ছে না : রিজভী

  আ.লীগ দেশের সব অর্জন ধ্বংস করে ফেলেছে: ফখরুল

  টিউলিপ রুপা রুশনারা ও আফসানাকে আ’লীগের অভিনন্দন

  দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিৎ: কাদের

  শনিবার দেশব্যাপী যুবদলের বিক্ষোভ

  খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‌‌‘মিছিল করায়’ ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

  সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

  আ.লীগে এখনো মোশতাকদের পদচারণ রয়েছে: পরিকল্পনামন্ত্রী

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?