শুক্রবার, ২৪ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ১১:১৪:২১

টিউলিপ রুপা রুশনারা ও আফসানাকে আ’লীগের অভিনন্দন

টিউলিপ রুপা রুশনারা ও আফসানাকে আ’লীগের অভিনন্দন

ঢাকা: যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত চার বাঙালি নারী- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক, রুপা হক, রুশনারা আলী এবং আফসানা বেগমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে আওয়ামী লীগ।

শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তারা বিজয়ী হওয়ায় বিশ্বসভায় বাঙালি জাতির ভাবমূর্তি ও মর্যাদা আরও সমুজ্জ্বল হয়েছে। তাদের এ জয়যাত্রা বাঙালি জাতির গৌরব ও মর্যাদাকে অনন্য উচ্চতায় অধিষ্ঠিত করেছে। এ বিজয় পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত বাঙালিদের মধ্যে এক নবতর জাগরণের সৃষ্টি করেছে।

বিবৃতিতে তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন বাংলাদেশের অভ্যুদ্বয়ের মধ্য দিয়ে বাঙালি জাতির বিশ্বজয়ের যে অভিযাত্রা শুরু হয়েছিল বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে তা কাঙ্ক্ষিত লক্ষ্যে দুর্বার গতিতে এগিয়ে চলেছে। বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন-সারথি শেখ হাসিনার অব্যাহত সাফল্যের ধারাবাহিকতা এবং যুক্তরাজ্যের গণতন্ত্রে চার বাঙালি কন্যার ঐতিহাসিক বিজয় বাঙালির বিশ্বজয়ের অগ্রযাত্রায় অনন্য মাইলফলক হিসেবে বিবেচিত হবে।

বিবৃতিতে সেতুমন্ত্রী যুক্তরাজ্যের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন, ইলিং সেন্ট্রাল অ্যান্ড অ্যাকটন, বেথনাল গ্রিন অ্যান্ড বো ও পূর্ব লন্ডনের পপলার অ্যান্ড লাইমহাউজ আসনে চার বাঙালি কন্যাকে নির্বাচিত করায় এসব আসনের সব ভোটার এবং যুক্তরাজ্যে বসবাসরত সব বাঙালির প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

একই সঙ্গে একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে টানা চতুর্থবারের মতো বিজয়ী হওয়ায় কনজারভেটিভ পার্টিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

এই বিভাগের আরও খবর

  অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায় ব্রিটিশ সরকার

  আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যু বার্ষিকীতে যুবদলের কর্মসূচী

  সরকারি দলকে সাহায্য করার জন্যই ইভিএম আনা হয়েছে: ফখরুল

  ইভিএমে কারচুপির সুযোগ সীমাহীন, ব্যালটে ভোটের ব্যবস্থা করুন: ফখরুল

  ঢাকা উত্তর বিএনপির কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা

  জরুরি বৈঠক বসছে বিএনপির স্থায়ী কমিটি ও ২০ দল

  দেশটা সবার, এখানে কারও জমিদারি চলবে না: ইশরাক

  পুলিশকে যে আহবান জানালো মেয়র প্রার্থী ইশরাক হোসেন

  খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

  ভোট দিয়ে গণনা শেষ করে বাড়ি যাবেন : আ স ম রব

  সত্যিই হামলা হলে বিষয়টি ইসির গুরুত্বের সঙ্গে দেখা উচিত: কাদের

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?