বুধবার, ০১ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০, ১০:০৭:৪১

খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী, মুক্তির সব সুযোগ-সুবিধা দেয়া হবে: এলজিআরডি মন্ত্রী

খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী, মুক্তির সব সুযোগ-সুবিধা দেয়া হবে: এলজিআরডি মন্ত্রী

ভালুকা (ময়মনসিংহ): বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করলে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম।

তিনি বলেন, যেহেতু খালেদা জিয়া একটি দলের প্রধান এবং তিনি এক সময় দেশের প্রধানমন্ত্রী ছিলেন তাই সংবিধানের আলোকে তার মুক্তির জন্য সব ধরনের সুযোগ-সুবিধা দেয়া হবে।

শনিবার দুপুরে ভালুকায় ১২টি উন্নয়ন প্রকল্পের পরিদর্শন ও উদ্বোধন শেষে উপজেলা পরিষদ চত্বরের সামনে মুজিববর্ষ উপলক্ষে আমার গ্রাম, আমার শহর শীর্ষক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, গ্রাম থেকে শহর পর্যন্ত নাগরিক জীবনের স্বস্তি ফিরিয়ে আনার জন্য এ সরকার বদ্ধপরিকর। আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর নতুন নতুন পন্থায় আন্তরিকভাবে কাজ করার চেষ্টা করছি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রুল মডেল। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- শহর ও গ্রামের মাঝে কোনো ভেদাভেদ থাকবে না। এ লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু বাংলাদেশ নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। হারাম খাওয়ার জন্য রাজনীতি করি না। জনগণের কল্যাণের জন্য আমি রাজনীতি করি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শওকত আলীর সভাপতিত্বে ও আফতাব আহম্মেদ মাহবুবের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন তুহিন, মহিলা এমপি মনিরা সুলতানা মনি, ময়মনসিংহের সিটি মেয়র একরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, উপজেলা ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা রশিদ, ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবুল হোসেন খান মিলন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম।

সভায় প্রশাসনিক বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

  নেতাকর্মীদের দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান ২০ দলের

  অভাবনীয় সংকটে জাতীয় ঐক্য জরুরি: আ স ম আবদুর রব

  ‘বিভেদের ভাইরাসও’ জাতির জন্য মারাত্মক: কাদের

  বিএনপি নেত্রী নিপুনের দুঃস্থদের মাঝে ত্রান বিতরণ

  নমুনা সংগ্রহের হিসাবে ৬৩ গরমিল: ফখরুল

  গণমাধ্যম-সরকার আরও ঘনিষ্ঠভাবে কাজ করবে: তথ্যমন্ত্রী

  ‘নো টেস্ট নো করোনা’ সরকারের লুকানো নীতিতে হতে পারে দেশের সর্বনাশ: রিজভী

  তারেক রহমানের নির্দেশে খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন-দুঃস্থদের দ্বারে ছাত্রদল

  প্রধানমন্ত্রী সার্বক্ষণিক করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন: কাদের

  দুস্থ-অসহায়-দিনমুজুরদের পাশে ইশরাক

  খালেদা জিয়ার কারামুক্তিকে স্বাগত জানালো ইইউ

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?