Timesofbangla.com
নিহত আ:লীগ সদস্যের পরিবারকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা
Wednesday, 11 Jul 2018 20:41 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলমের সহযোগিতায় ৩ নং পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মরহুম ছবির খানের পরিবারের পাশে দাড়িয়েছে ৩ নং পৌর ওয়ার্ড আওয়ামীলীগ।

নিহত ছবির খানের স্ত্রী মনি বেগম এর হাতে নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করে ৩ নং পৌর ওয়ার্ড আওয়ামীলীগ। বুধবার বিকেলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ নগদ অর্থ তুলে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার।

এসময় ৩ নং পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক স্বপন কুমার দে, রামগড় ৩ নং পৌর ওয়ার্ডেও কাউন্সিলর বিষ্ণসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ আর্থিক সহায়তা দলের জন্য নিবেদিত প্রাণ নিহত ছবির খানের পরিবারের কষ্ট কিছুটা হলেও লাগব হবে বলে জানান নিহতের ভাই জহিরুল ইসলাম।

ছবির খান চলতি বছরের ৩১ মে স্টোক করে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মৃত্যু বরণ করেন। তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক। এদিকে আর্থিক সহায়তা প্রদানকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার সব সময় নিহতের পরিবারের পাশে থেকে সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেন।

দূ-সময়ের ত্যাগী নেতাকর্মীদের পাশে থেকে সহায়তা প্রদান ও নিহত দলীয় নেতাকর্মীদের ধারাবাহিক ভাবে সহায়তা করে যাচ্ছেন সংগঠনটি।