Timesofbangla.com
পরীক্ষায় অনৈতিক সুবিধা না দেওয়ায় শিক্ষক লাঞ্চিত
Monday, 22 Apr 2019 16:18 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

বাগেরহাট : বাগেরহাট সরকারি মহিলা কলেজে চলমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) ৪র্থ বর্ষ পরীক্ষায় অনৈতিক সুবিধা প্রদান না করায় শিক্ষককে লাঞ্চিত করেছে শিক্ষার্থীরা।

পরীক্ষা শেষে খুলনা যাওয়ার পথে পদার্থ বিদ্যার ওই শিক্ষককে বাস থেকে জোর করে নামিয়ে লাঞ্চিত করে শিক্ষার্থীরা। এ ঘটনায় সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ড. এস.এম রফিকুল ইসলাম বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সেখোনে তিনি বলেছেন, পরীক্ষা চলাকালীন ৩০১ কক্ষের কতিপয় শিক্ষার্থী অনৈতিক সুবিধা দাবি করে। কর্তব্যরত পর্যবেক্ষক (৩৬ তম বিসিএস ক্যাডার কর্মকর্তা) তাদের সুবিধা না দিয়ে যথাযথভাবে দায়িত্ব পালন করেন।

এ কারণে দুষ্কৃতিকারীরা খুলনাগামী ওই শিক্ষক এবং অন্য এক শিক্ষককে জোর করে বাস থেকে নামিয়ে লাঞ্চিত করে। এ বিষয়ে সরকারি মহিলা কলেজ শিক্ষক পরিষদের সভায় বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত করা হয়। ওই সিদ্ধান্ত মোতাবেক থানায় সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে বাগেরহাট মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, সাধারণ ডায়েরির বিষয়ে তদন্ত চলছে, দুষ্কৃতিকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।