Timesofbangla.com
তৃতীয় বরের সঙ্গে শ্রাবন্তীর মধুচন্দ্রিমার ছবি দেখেছেন?
Wednesday, 15 May 2019 15:37 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

বিনোদন ডেস্ক : গত মাসে তৃতীয়বারের মতো সাতপাকে বাঁধা পড়েছেন কলকাতার বাংলা ছবির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিয়ের পর রোশন সিং ও শ্রাবন্তী দুজনেই যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েন। তাই দুজনকে সেভাবে একসঙ্গে দেখা যায়নি। তবে কাজ শেষ করে এখন রোশনের সঙ্গে মধুচন্দ্রিমায় ব্যস্ত শ্রাবন্তী।

মধুচন্দ্রিমায় উড়ে যাওয়ার সময়কার ছবি অবশ্য কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন শ্রাবন্তী।

এবার শ্রাবন্তীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলেন শ্রাবন্তীর স্বামী রোশন। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার দেন তিনি।

তবে মধুচন্দ্রিমা কাটাতে শ্রাবন্তী ও রোশন ঠিক কোথায় গিয়েছেন, তা অবশ্য তাঁরা গোপনই রেখেছেন। তবে নেটিজেনদের কারো কারো অনুমান, শ্রাবন্তী ও রোশন নাকি ইন্দোনেশিয়ার বালিতে গিয়েছেন।

গত ১৯ এপ্রিল, অর্থাৎ ৪ বৈশাখ পাঞ্জাবি রীতিতে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতায় ফেরেন অভিনেত্রী। এরই মধ্যে মধুচন্দ্রিমার জল্পনা চলছিল।

কয়েক দিন আগে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন রোশন সিং। ছবিতে অবশ্য শুধু ঝিনুক নয়, আরো বেশ কয়েকজন অল্পবয়সী যুবককেও দেখা যায়।

শ্রাবন্তী বলেছেন, রোশনের সঙ্গে তাঁর ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি ছেলে ঝিনুকের মতামত নিয়েই রোশনের সঙ্গে বিয়ে করেছেন বলেও জানিয়েছিলেন তিনি।

রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক। শোনা যায়, বোনজামাইয়ের মাধ্যমে রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাঁদের নতুন কেনা ফ্ল্যাটে।

কিছুদিন আগে শ্রাবন্তী গণমাধ্যমকর্মীদের বলেছেন, স্বামী রোশনকে পেয়ে গর্বিত তিনি। ‘আমি চাই সবাই আমাকে শ্রাবন্তী সিং নামে ডাকুক,’ বলেন এ নায়িকা।

এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের ঘরের সন্তান ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর। সূত্র : জি নিউজ