Timesofbangla.com
আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের সম্ভাব্য একাদশ
Wednesday, 12 Jun 2019 13:23 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

স্পোর্টস ডেস্ক বেরসিক বৃষ্টি বিশ্বকাপে প্রতিটি দলের জন্য বাড়তি দুঃশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। বৃষ্টির কারণে একের পর এক ম্যাচ পরিত্যক্ত হচ্ছে। তাতে করে ব্যাকফুটে থাকা দলগুলোকে পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হচ্ছে। সবশেষ গতকাল ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ম্যাচটিও পরিত্যক্ত হয়েছে। মাশরাফিদের জন্য মহাগুরুত্বের এই ম্যাচ ভেস্তে যাওয়ায় কপালে ভাঁজ পড়েছে গোটা টাইগারভক্তদের।

আজ বিকেল সাড়ে ৩টায় ওভালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। এ ম্যাচেও বৃষ্টি হানা দিতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে প্রথম দুই ম্যাচে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজকে হারানোর পর তৃতীয় ম্যাচে ভারতের কাছে হেরে অজিদের সংগ্রহে আছে ৪ পয়েন্ট। আর পাকিস্তান প্রথম ম্যাচে ক্যারিবিয়ানদের বিপক্ষে ১০৭ রানে লজ্জার হার বরণ করার পর দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়েছে। বৃষ্টিতে লঙ্কানদের বিপক্ষে পরিত্যক্ত ম্যাচে ১ পয়েন্ট মিলিয়ে পাকিস্তানের হাতে আছে ৩ পয়েন্ট।

বুধবারের ম্যাচের আগে পাকিস্তানের চেয়ে অস্ট্রেলিয়া নিজেদের দল নিয়েই একটু অস্বস্তিতে আছে। ইনজুরির কারণে এই ম্যাচ থেকে আগেই ছিটকে গেছেন মার্কাস স্টোয়নিস। এদিকে দলটির দুই ইনফর্ম ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ ভারতের বিপক্ষে ধীরগতিতে রান তোলায় সমর্থকদের বিরক্তির কারণ হয়েছেন।

বিপরীতে ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত এক জয় পুরো পাকিস্তান দলটাকে সাহসী করে তুলেছে।

আজকের ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ : ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, আসিফ আলী, শাদাব খান, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।