Timesofbangla.com
ঠাকুরগাঁও প্রেসক্লাবে দুই সাংবাদিকের বিরুদ্ধে ৫০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগ
Tuesday, 27 Aug 2019 19:33 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে এনটিভির পরিচয় দিয়ে ২ কথিত সাংবাদিকের বিরুদ্ধে ৫০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে।ঠাকুরগাঁও প্রেসক্লাবে গত ২৪ আগষ্ট এ অভিযোগ করেন ভুক্তভোগী শাহাজান আলী নামে এক ব্যক্তি।

অভিযোগে বলা হয় শাহজাহান আলী মোহাম্মদপুর ইউনিয়নে তার নিজ জমিতে পুকুর খনন করছিলেন। গত ২৯ জুলাই ঠাকুরগাঁওয়ের ২ কথিত সাংবাদিক জুনাইদ কবীর ও জাহিদ হাসান মিলু বিভিন্ন অব্যবস্থাপনার কথা বলে এনটিভির সাংবাদিক পরিচয়ে শাহজাহান আলীর কাছে চাঁদা দাবি করেন এবং ১০ হাজার টাকা চাঁদা না দিলে তার বিরুদ্ধে সংবাদ করার হুমকি দেন।এসময় তাদের হুমকি-ধাকমি ও ভয়ভীতিতে বিচলিত হয়ে শাহাজান আলী তাদের ৩ হাজার টাকা প্রদান করেন এবং সাত হাজার পরবর্তীতে দেওয়ার আশ্বাস দেন।

এদিকে সাত হাজার টাকা না পেয়ে পূণরায় গত ২১ আগষ্ট তারিখে এ দুই কথিত সাংবাদিক শাহজাহান আলীর কাছে আবারও ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। শাহজাহান আলী চাঁদা দিতে না রাজি হওয়ায় ওই দুই সাংবাদিক ভ্রামমান আদালতে খবর দিয়ে পুকুর খনন বন্ধ করে দেয় এবং পুকুর খননের সব সঞ্জরাম নিয়ে চলে আসে।

শাহাজান আলী অভিযোগ করে বলেন, আমি এই বিষয়ে ওই দুই সাংবাদিককে বলতে গেলে তারা আমার কাছে ৫০হাজার টাকা চায় এবং টাকা দিলে আমার সরঞ্জাম আমাকে ফেরত দেওয়া হবে আর টাকা না দিলে আমি পুকুর খনন করতে পারব না, আমার সরঞ্জামও ফেরত পাব না বলে সাফ জানিয়ে দেয়।

উপায় না পেয়ে ভুক্তভোগি শাহাজাহান আলী এর প্রতিকার চেয়ে ঠাকুরগাঁও প্রেস ক্লাবসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।