Timesofbangla.com
সকালেই সড়কে ঝরলো ৬ প্রাণ
Thursday, 05 Sep 2019 09:24 am
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

বগুড়া, গোপালঞ্জ ও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় অন্তত ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ৪ জন।
আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনাগুলো ঘটে।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ২ জন।
আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে ট্রাফিক পুলিশ ফাঁড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম হাফিজুল ইসলাম। তাঁর বাড়ি কালীগঞ্জ উপজেলার গোপালরায় এলাকার কাকানী ইউনিয়নের লালমনিরহাটে। তবে বাকি হতাহতদের  নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ভোরে শহরের ট্রাফিক পুলিশ ফাঁড়ির সামনে চট্টগ্রাম থেকে রংপুরগামী রডবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কলাবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে তিনজন নিহত হন। নিহত ব্যক্তিদের মধ্যে দুজন হলেন দুই ট্রাকের চালক। আর একজন কলাবাহী ট্রাকের চালকের সহকারী।
হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক কাজল কুমার নন্দী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, তিনজনের লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক দুটি পুলিশের হেফাজতে আছে।

অন্যদিকে স্কুলে পাঠানোর জন্য মহাসড়কের হাজিপুর এলাকায় নাতিকে নিয়ে আসেন আমেনা বিবি (৫০)। নাতিকে স্কুল বাসে উঠিয়ে দেওয়ার পর বাসায় ফিরতে তিনি মহাসড়ক পার হতে গেলে একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই নারী।
আজ সকাল সাড়ে ৮টার দিকে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশন অফিসার মো. রতন হোসেন গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নারী ছাড়া দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। এছাড়া বর্তমানে মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।
লক্ষ্মীপুরে: লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় এক মোটসাইকেল চালক নিহত হয়েছেন।
গোপালগঞ্জ: এদিকে গোপালগঞ্জে বাস মাইক্রোবাস সংঘর্ষে মারা যান একজন।