Timesofbangla.com
স্বামী-স্ত্রী পরিচয়ে আবাসিক হোটেলে যুগল, অতঃপর...
Thursday, 05 Sep 2019 12:24 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

দিনাজপুর: স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলে ওঠে এক প্রেমিক যুগল। সেখানে রাত্রিযাপন করার সময় পুলিশের অভিযানে আটক হন তারা। আটকের ১৫ ঘণ্টা পর থানায় ৮ লাখ টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়। ঘটনাটি ঘটে দিনাজপুর শহরে।
জানা গেছে, বুধবার বিকাল ৩টায় থানায় বিয়ের কাজ সম্পন্ন হওয়ার পর পুলিশ ৫৪ ধারায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে। পরে আদালত প্রেমিক যুগলের জামিন মঞ্জুর করেন।
প্রেমিক আল মামুনুর রশিদ সরকার (২৬) ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী সরকারের ছেলে। আর প্রেমিকা দুলালী পারভীন ( ২৩) একই উপজেলার টেংরিয়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে।
কোতোয়ালি থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন গণমাধ্যমকে জানান, দিনাজপুরের একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে গত মঙ্গলবার রাতে রাত্রিযাপন করার সময় তাদেরকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একে অপরকে ভালোবাসেন বলে স্বীকার করেন। পরবর্তীতে উভয়পক্ষের অভিভাবকদের অনুমতিক্রমে কোতোয়ালি থানায় ৮ লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ের কাজ সম্পন্ন করা হয়। পরে তাদেরকে আদালতের মাধ্যমে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয় ।