Timesofbangla.com
স্মার্টফোন জেতার দারুন সুযোগ
Wednesday, 02 Oct 2019 19:41 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

ঢাকা : বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবা নগদ-এ নিবন্ধন করলেই গ্রাহকেরা পাচ্ছেন নিশ্চিত ২৫ টাকা উপার্জনের সুযোগ। সফল নিবন্ধনের পর ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে ২৫ টাকা পৌঁছে যাবে। এ ছাড়া নগদে নিবন্ধনের মাধ্যমে গ্রাহকেরা জিতে নিতে পারেন স্যামসাং স্মার্টফোন।

সঙ্গে থাকছে প্রশ্নের সঠিক উত্তর দিয়ে স্মার্টফোন জেতার সম্ভাবনা। মঙ্গলবার থেকে যেকোনো গ্রাহক নিজে কিংবা নগদ উদ্যোক্তার মাধ্যমে নগদ কর্তৃক যাচাইকৃত সফল ডিকেওয়াইসি নিবন্ধন করলেই নিশ্চিত ২৫ টাকা উপার্জন করতে পারবেন।

সেক্ষেত্রে নগদ থেকে করা প্রশ্নের সঠিক উত্তরের ভিত্তিতে গ্রাহক জিতে নিতে পারেন একটি স্মার্টফোন। কোনো গ্রাহক স্মার্টফোন পাওয়ার জন্য বিবেচিত হলে ৩০ দিনের মধ্যে তা হস্তান্তর করা হবে। স্মার্টফোনের বিষয়ে নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।

গ্রাহকদের নিজেদের একটি ছবি অথবা সেলফি এবং নিজেদের জাতীয় পরিচয়পত্রের উভয় পাশের ছবির মাধ্যমে একজন গ্রাহক নিজে নিবন্ধন করতে পারবেন।

এ ক্ষেত্রে নগদ অ্যাপ দ্বারা সংগৃহীত প্রয়োজনীয় সব তথ্য জাতীয় তথ্যভাণ্ডার থেকে নগদ যাচাই করে নেবে। এ ছাড়া নগদ উদ্যোক্তার মাধ্যমেও একজন গ্রাহক ডিকেওয়াইসি নিবন্ধন করতে পারবেন। নগদ-এ নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করতে দুই মিনিটের কম সময় লাগে।

গ্রাহকেরা নগদের অফিসিয়াল ফেসবুক পেজ, ওয়েবসাইট এবং ১৬১৬৭ নম্বরে ফোন করে স্মার্টফোন বিজয়ী বা ২৫ টাকা উপার্জনের বিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন।