Timesofbangla.com
ভাই পালাল প্রেমিকা নিয়ে, সন্তানসহ বোন ধরা
Friday, 08 Nov 2019 22:32 pm
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

নারায়ণগঞ্জ : প্রেমিক ইমরানের সাথে প্রেমিকা ফারিয়া পালিয়ে বিয়ে করেছে। ঘটনাটি ঘটেছে সিদ্ধিরগঞ্জ পাওয়ার ষ্টেশন এলাকায়। অথচ প্রেমিকার মা সাজেদা বেগম সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। সিদ্ধিরগঞ্জ থানার এসআই কামরুল ইসলাম বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত ১০ টায় সিদ্ধিরগঞ্জ পাওয়ার ষ্টেশন থেকে প্রেমিক ইমরানের বড় বোন সাজেদা (২৫) কে গ্রেপ্তার করেছে। শুক্রবার (৮ নভেম্বর) সাজেদাকে থানার মধ্যে শিশুকে বুকের দুধ খাওয়াতে দেখা গেছে। এদিন বেলা ৩ টায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সাজেদাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে।

মামলার এজাহারে বাদী সাজেদা বেগমের স্বামী ফারুক উল্লেখ করেন, তার মেয়ে ১০ শ্রেণির ছাত্রী ফারিয়াকে সিদ্ধিরগঞ্জ পাওয়ার ষ্টেশন স্কুলের সামনে থেকে ইমরান ফুসলিয়ে ফারিয়াকে অপহরণ করে একটি অজ্ঞাত মাইক্রেবাসে তুলে নিয়ে যায়। পরে বাদী জানতে পারেন ফারিয়াকে পিরোজপুরের নেছারাবাদের (স্বরুপকাঠি ) অলংকারকাঠী গ্রামে নিয়ে গেছে। সেখানে গিয়ে প্রেমিক যুগল কোর্ট ম্যারেজ করে বিয়ে করেছে।

এ ঘটনায় ফারিয়ার পিতা ফারুক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে এক শালিস বৈঠক বসলে তার মেয়ে সবার সামনে সাফ জানিয়ে দেয় যে ইমরানের সাথে স্বেচ্ছায় চলে এসে বিয়ে করেছে তাকে কেউ অপহরণ করেনি। এ কথা শুনে ফারিয়ার বাবা ফারুক ভরা মজলিশে ফারিয়াকে থাপ্পড় দেন। এতে শালিস বৈঠকের সবাই ফারুকের উপর ক্ষুব্ধ হন।

এদিকে ফারিয়ার মা সাজেদা বেগমের নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় ইমরানের বড় বোন সাজেদাকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে, তার দুধের শিশুর কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠছে।