Timesofbangla.com
ভোট দিলেন তাবিথ আউয়াল
Saturday, 01 Feb 2020 09:08 am
Reporter :
Timesofbangla.com

Timesofbangla.com

ঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ভোট দিয়েছেন। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫ মিনিটে গুলশান-২ মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন।

তাবিথ আওয়ালের সঙ্গে ভোট প্রদানের সময় তার বাবা আব্দুল আউয়াল মিন্টু, তার স্ত্রী নাছরিনা আউয়ালসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তাবিথ আওয়ালের ভোট দেয়ার পর তার বাবা আব্দুল আওয়াল মিন্টুও একই বুথে ভোট প্রদান করেন। তার স্ত্রীও ভোট দেয়ার জন্য বুথে প্রবেশ করেন।

এসময় মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ভোট কেন্দ্রে তাবিথ আউয়ালের পরিবার ছাড়া অন্য কোনো ভোটার দেখা যায়নি।

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ঢাকার দু’সিটিতে ২ হাজার ৪৬৮টি ভোটকেন্দ্র ও ১৪ হাজার ৪৩৪টি ভোটকক্ষ রয়েছে। এরমধ্যে ঢাকা উত্তর সিটিতে ১ হাজার ৩১৮টি ভোটকেন্দ্র ও ৭ হাজার ৮৫৭টি ভোটকক্ষ এবং দক্ষিণ সিটিতে ১ হাজার ১৫০টি ভোটকেন্দ্র ও ৬ হাজার ৫৮৮টি ভোটকক্ষ রয়েছে।

গত ২২ ডিসেম্বর ঢাকার দু’সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিলো গত ৩১ জানুয়ারি। মনোনয়নপত্র বাছাই ২ জানুয়ারি, প্রত্যাহারের শেষ তারিখ ছিল ৯ জানুয়ারি। ভোটগ্রহণের তারিখ ৩০ জানুয়ারি থাকলেও ওইদিন সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজা থাকায় তা পরিবর্তন করে ১ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়।