রবিবার, ১৬ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮, ০৫:০১:৩৩

মঞ্চে নাচতে নাচতেই মৃত্যু হলো কিশোরীর (ভিডিও)

মঞ্চে নাচতে নাচতেই মৃত্যু হলো কিশোরীর (ভিডিও)

অনলাইন ডেস্ক: মঞ্চে নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১২ বছর বয়সী কিশোরী।  গতকাল মঙ্গলবার মুম্বাইয়ের কান্দিবলি এলাকায় এক নাচ প্রতিযোগিতার আয়োজন করে ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।  আর সেখানেই মারা যান ওই কিশোরী। ঘটনাটির একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, স্টেজে উঠে এক হিন্দি গানে তাল মিলিয়ে নাচতে শুরু করেন আনিশা শর্মা। নাচ শুরুর কয়েক সেকেন্ডের মধ্যে মাটিতে আছড়ে পড়ে সে। সঙ্গে সঙ্গে জ্ঞান হারায়। এ সময় আয়োজকরা অনেক চেষ্টার পরও তার জ্ঞান ফেরাতে ব্যর্থ হন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, কান্দিবলির পশ্চিম লালজি পাড়ায় গত ২৩ নভেম্বর থেকে নানা রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  মঙ্গলবার সেখানে নাচের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আনিশা।

আয়োজকরা জানিয়েছে, আনিশা পশ্চিম কান্দিবলিতে থাকত।  সপ্তম শ্রেণির ছাত্রী ছিল সে।  মৃতদেহটি ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ কর্মকর্তা।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?