বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯, ০৯:০৯:২৭

প্রেমিককে সিমেন্টের ঢালাইয়ে জ্যান্ত কবর দিলো প্রেমিকা!

প্রেমিককে সিমেন্টের ঢালাইয়ে জ্যান্ত কবর দিলো প্রেমিকা!

রকমারি ডেস্ক: পৃথিবীতে দয়াবান মানুষ যেমন আছে তেমনই আছে কঠিন পাথরের ন্যায় নির্দয় মানুষও। তবে একটি কথা মানতেই হবে- এমন কোনও মানুষ এই গ্রহে খুঁজে পাওয়া যাবে না যার জীবনে একবারও প্রেম একে উঁকি দেয়নি। আর সেই প্রেমে কেউ সফল হয় আবার কেউ প্রতারণার শিকার হয়। কেউ কেউ হয়ে উঠে প্রতিশোধপরায়ণ।

ইতালির এক নারী তেমনই এক নির্দয়তার পরিচয় দিয়েছেন। যিনি কিনা সাবেক প্রেমিককে সিমেন্ট দিয়ে ঢালাই করে জ্যান্ত কবর দিয়ে দিয়েছেন। আর এক কাজ করতে সিসিলির চার মাফিয়াকে ভাড়া করেন ৬৪ বছর বয়সী ওই পাষণ্ড নারী।

৪১ বছর বয়সী এই প্রেমিকের নাম লামাজ আস্ত্রিদ। তিনি আলেবেনিয়ার নাগরিক ছিলেন। ২০১৩ সালে নিখোঁজ হওয়ার ছয় বছর পর সিসিলির সেনাগো এলাকার একটি বাড়ির পাথরের দেয়াল ভেঙে তার দেহাবশেষ উদ্ধার করা হয়।

গেল জানুয়ারিতে সংস্কারকাজের জন্য ওই ভবনটি ভাঙা হয়েছিল। তখনই বেরিয়ে আসে লামাজের দেহাবশেষ।

সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক পর্যায়ে ওই নারীর সব স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান লামাজ আস্ত্রিদ। বিষয়টি মেনে নিতে না পেরে সিমেন্ট দিয়ে ঢালাই করে প্রেমিককে জ্যান্ত কবর দেন ওই নারী।

সাবেক প্রেমিকের দেহাবশেষ উদ্ধারের খবর জানতে পেরে জেনোয়া বিমানবন্দর দিয়ে পালানোর চেষ্টার সময় ওই নারীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?