বুধবার, ২৩ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ০৮:৫৪:০৪

স্ত্রীর কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করলেন মন্ত্রী!

স্ত্রীর কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করলেন মন্ত্রী!

ভারত ডেস্ক: মুখে তার সর্বদা দেশের উন্নয়নের বুলি। আর হবে না বা কেন? তিনি যে মন্ত্রী। ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মন্ত্রীসভা আলো করে বসে থাকেন তিনি। এহেন মন্ত্রী মশাই ঘরে এলেই ধরা দেন ভিন্ন রুপে।

উত্তরপ্রদেশের মন্ত্রী বাবুরাম নিষাদের ভিন্ন রূপই এবার উঠে এল সর্বসমক্ষে। স্ত্রী নির্যাতনে দুষ্ট তিনি। স্ত্রীকে মারধরের পাশাপাশি, স্ত্রীর কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করার মতো ঘৃণ্য কাজেও পিছুপা হন না তিনি। দেশবাসীর কাছে মন্ত্রীমশাইয়ের মুখোশটাই এবার টেনে খুলে দিলেন বাবুরাম নিষাদের স্ত্রী নিতু নিষাদ।

এদিন নিজের ফেসবুক পোস্টে তিনি স্বামীর বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন তাতে চমকে উঠেছে গোটা দেশ।

এদিন নিজের ফেসবুক পোস্টে নিতু লেখেন তার স্বামী তাকে মারধরের পাশাপাশি সর্বদা খুনের হুমকি দেন। এমনকি কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করতেও পিছু পা হন না তিনি। গোটা ঘটনার কথা পুলিশকে জানানো সত্ত্বেও কাজ হয়নি পুলিশ মন্ত্রীর পক্ষে। এদিকে তাকে তো বটেই তার বাবা মা ও ভাইকেও গুলি করে খুনের হুমকি দিয়েছেন বাবুরাম। গোটা বিষয়টি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে জানিয়ে চিঠিও লিখেছেন তিনি। মন্ত্রী স্বামীর বিরুদ্ধে স্ত্রীর তরফে এহেন গুরুতর অভিযোগ আসার পর রীতিমতো চাঞ্চল্য শুরুই হয়েছে উত্তরপ্রদেশের রাজনৈতিক মহলে।

এদিকে স্ত্রীর অভিযোগের পাল্টা দিয়ে আদালতে ডিভোর্সের মামলা দায়ের করেছেন বাবুরাম। তার দাবি, তার স্ত্রী সর্বদা ঝগড়া করেন। এবং স্বামীর কাছ থেকে টাকা চান। স্ত্রীর টাকার চাহিদা পুরন করা তার পক্ষে সম্ভব নয়, তাই বিবাহ বিচ্ছেদ চান তিনি।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের অনগ্রসর জাতি কল্যাণ দফতরের চেয়ারম্যান পদে রয়েছেন বাবুরাম নিষাদ। রাজ্য সরকারের তরফে তাকে মন্ত্রী উপাধিও দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে এহেন অভিযোগ ওঠার পর সরগরম হয়ে উঠেছে উত্তরপ্রদেশের রাজনীতি।

 

এই বিভাগের আরও খবর

  ক্রিকেট মাঠে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

  ‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড়

  আবরারের ভাবিকেও পিটিয়ে জখম করল পুলিশ

  সামরিক বাহিনীতে যোগ দিতে পারবেন সৌদি নারীরা

  স্ত্রীর কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করলেন মন্ত্রী!

  ‘স্যার, থ্রি-পিসটা পরতে দেন, পেটের দায়ে ক্যাসিনোতে আসি’

  বানরের কারণে বিয়ে করতে পারছে না গ্রামের যুবতী মেয়েরা!

  বিয়ে হয় না ২২ লাখ সৌদি নারীর!

  যৌন সম্পর্ক গোপন রাখতে ক্যাথরিনকে তিন কোটি টাকা দেন রোনালদো

  ভারতে প্রকাশ্যে পিটিয়ে মুসলিম হত্যা মামলার ৬ আসামি খালাস

  যৌন নির্যাতনের কথা গোপন করলেই মুক্তি দেবে সৌদি

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?