শুক্রবার, ১৫ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০১ নভেম্বর, ২০১৯, ০৩:২২:১৬

কন্যাশিশুকে জীবন্ত কবর দেয়ার চেষ্টা!

কন্যাশিশুকে জীবন্ত কবর দেয়ার চেষ্টা!

ভারত-পাকিস্তান ডেস্ক: ভারতের হায়দ্রাবাদে এক কন্যা শিশুকে জীবন্ত কবর দেয়ার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দু'জনকে আটক করেছে। উদ্ধার হওয়া শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে খবর এনডিটিভির।

ভারতের নির্ভরযোগ্য এ সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে আটক হওয়া ব্যক্তিরা করিমনগরের বাসিন্দা। ওই শিশুর সঙ্গে এই দুইজন সম্পর্ক কি তা তাৎক্ষণিকভাবে জানা যায়।

একজন অটোচালক প্রথম ঘটনাটি খেয়াল করেন তিনি দেখেন হায়দ্রাবাদে জুবলি বাসস্ট্যান্ডের পাশে দুজন হাতে দাঁড়িয়ে আছে কিছুক্ষণ পর তারা মাটি খুঁড়তে থাকে। তিনি বিষয়টি পুলিশকে জানান পুলিশ ঘটনাস্থলে এসে তাদের জিজ্ঞাসাবাদ করেন।

ওই দুই ব্যক্তি পুলিশকে জানান শিশুটি তাদের নাতনি। হাসপাতালে অস্ত্রোপচারের মৃত্যু হয়েছে। গণপরিবহনে নেওয়া যাবে না এছাড়া তাদের কাছে বাড়তি টাকাও নেই যে এম্বুলেন্সে করে নিয়ে যাবে। তাই তারা মাটি খুঁড়ছিল।

এ সময় তারা পুলিশকে ব্যাগ দেখাতে চাচ্ছিল না। পুলিস ব্যাগ খুলে ভেতরে কন্যাশিশুটিকে জীবন্ত অবস্থায় দেখতে পায়। পরে শিশুটিকে হাসপাতালে নেওয়া হয়।

ঘটনায় আটক দুই ব্যক্তির নামে থানায় মামলা হয়েছে। এবং এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?