বুধবার, ২২ নভেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭, ১২:১৭:১৫

দীপিকাকে দেখেতে আসলেন রণবীরের বাবা-মা!

দীপিকাকে দেখেতে আসলেন রণবীরের বাবা-মা!

বিনোদন ডেস্ক: বলিউডের সবচেয়ে অভিজাত তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাদের প্রেমের রসায়ন রিল লাইফ ও রিয়েল লাইফ দুই জায়গাতেই বেশ দৃঢ় দেখা যায়। কিন্তু প্রায়ই মিডিয়ার তাদের সুখ সহ্য হয় না। ছড়িয়ে দেন বিচ্ছেদের খবর। এতে হিতে বিপরীত হয়ে তাদের বন্ধন আরও অটুট হয়।

সম্প্রতি দুইজনই শুটিং নিয়ে বেশ ব্যস্ত থাকায় নিজেদের জন্য সময় বের করতে পারেননি। এতেই বিচ্ছেদের ঘ্রাণ খুঁজে পান মিডিয়া রিপোর্টাররা, কিন্তু তাদের মুখে ছাই দিয়ে মহাযজ্ঞে সবার সামনে এলেন দীপ-বীর।

একেবারে রণবীরের বাবা-মা সহ নামী হোটেলে ডিনার করতে গেলেন এই জুটি। তাহলে কি তাদের সম্পর্ক নতুন নাম পেতে যাচ্ছে? না এমন ভাবার সুযোগ এখনো আসেনি। জানা গেল ‘পদ্মাবতী’র শুটিং শেষ ও সফল ট্রেলার প্রকাশের কারণে পরিবারের সাথে এই আনন্দ ভাগাভাগি করছেন তারা।

অবশ্য এর আগে ২৯ অক্টোবর রাতে ছবির টুকটাক শ্যুটিং সেরে সোজা প্রভাবতী রেসিডেন্সে দীপিকার বাড়ি চলে যান লাভার বয় রণবীর। সেখানে বেশ কয়েক ঘণ্টা দুজনে সময় কাটিয়ে পরে তারা একসঙ্গে পরিবারের সাথে ডিনারে অংশগ্রহণ করেন।    

পারিবারিক ডিনারের শেষে একটা রসঘন মুহূর্তে ঘনিষ্ঠ হতে দেখা যায় দীপিকা-রণবীরকে। দীপিকার আঁচল মাটিতে লুটিয়ে পড়লে সদা খেয়াল রাখা প্রেমিক ঝুঁকে পড়ে তা তুলে দেন প্রেমিকার কাঁধে। দীপিকাকে এই নিয়ে প্রশ্ন করলে তিনি লাজুক হেসে বলেছেন এই মুহূর্তগুলো তাদের ‘শেয়ারড হ্যাপিনেস মোমেন্টস’। 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?