বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭, ০৪:৩৬:১২

বিছানায় যেতে মেয়েরাও প্রস্তাব দেন!

বিছানায় যেতে মেয়েরাও প্রস্তাব দেন!

বিনোদন ডেস্ক : মেয়েদের যতটা সাদাসিধে দেখতে, তারা মোটেই ততটাও সরল নন। ‘কাস্টিং কাউচ’ বা প্রতিপত্তি খাটিয়ে ফিল্ম দুনিয়ায় মেয়েদের শয্যাসঙ্গী করার বিষয়ে এমনই মন্তব্য করলেন মুকেশ ভট্ট।

 

#MeToo নিয়ে এখন তোলপাড় বিশ্ব। মেয়েদের ওপর যৌন হেনস্থার প্রতিবাদে এই ক্যাম্পেন সাড়া ফেলেছে গোটা দুনিয়ায়। আর তাতেই মহা বিপদে পড়েছেন হার্ভে উইনস্টাইন। হলিউডের এই ক্ষমতাশালী প্রযোযকের বিরুদ্ধে একাধিক হলিউড অভিনেত্রী যৌন হেনস্থার অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন। কীভাবে ‘কাস্টিং কাউচের’ শিকার হতে হয়েছিল তাঁদের সেকথা অনেক অভিনেত্রীই প্রকাশ্যে বর্ণনা করেছেন। আর এই সংক্রান্ত বিষয়ে প্রশ্ন করাতেই বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের অন্যতম বর্ষীয়ান প্রযোজক মুকেশ ভট্ট।

 

‘পিঙ্ক ভিলা’ কে দেওয়া এক সাক্ষাতকারে ‘কাস্টিং কাউচ’ ইস্যুতে মুখ খোলেন বিশেষ ফিল্মমসের কর্ণধার তথা পরিচালক মহেশ ভট্টের দাদা মুকেশ ভট্ট। তিনি বলেন, ‘বলিউডে আখছার এ ধরনের ঘটনা ঘটে। তবে প্রতিটি স্টুডিওর বাইরে তো আর নীতি পুলিসকে বসিয়ে রাখা সম্ভব নয়।’ এরপরই তিনি যোগ করেন, ‘পুরুষদের বিরুদ্ধে অধিকাংশ ক্ষেত্রেই এধরনের অভিযোগ ওঠে। পুরুষরা এ ধরনের কাজ করেও থাকে। তবে কেবল পুরুষদেরও সব ক্ষেত্রে দোষ দিলে চলে না। এখন যুগ বদলেছে। এমন অনেক মেয়েই রয়েছে যারা স্বেচ্ছায় প্রস্তাব দেন।’ তাঁর মতে, ‘ভালো খারাপ সবেতেই রয়েছে।’

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?