বৃহস্পতিবার, ১৯ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, ১১:১৭:৪৩

নতুন ইনিংসে নাজমুন নাহার বিউটি

নতুন ইনিংসে নাজমুন নাহার বিউটি

ঢাকা: অ্যাথলেটিকস ট্র্যাকে ঝড় তুললেন তিনি। কোন প্রতিদ্বন্দ্বীই পারতো না তাকে থামাতে। ২০০৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত টানা ৯ বছর দেশের দ্রুততম মানবী ছিলেন। যার কথা বলা হচ্ছে তিনি নাজমুন নাহার বিউটি। শুক্রবার নতুন জীবনে পা দিয়েছেন সাবেক দ্রুততম মানবী। বিয়ের পিঁড়িতে বসেছেন এই ট্র্যাকের রানী।

পারিবারিক ভাবেই বিয়ে বন্ধনে জড়ালেন বিউটি। যার সঙ্গে জীবনের সংসারে জুটি বাঁধলেন তার নাম মো. মেহেদী হাসান। একটি বেসরকারী প্রতিষ্ঠানে সিনিয়র হিসাব রক্ষক হিসেবে কর্মরত তিনি। নোয়াখালির অ্যাথলেট বিউটির শশুর বাড়ী পাবনায়। শুক্রবার বিউটির বিয়ের ছবি তার ফেসবুকেই দেখা মেলে। সাবেক এই দ্রুততম মানবীর বিয়ের পর অভিনন্দনের জোয়ারে ভেসে গেছে তার ফেসবুক টাইমলাইন।

নাজমুল নাহার বিউটি জাতীয় মিট, সামার মিট ও বাংলাদেশ গেমস মিলিয়ে ১০০ মিটারে ২২ টি স্বর্ণপদক জিতেছেন। সব মিলিয়ে ঘরোয়া দেশের বিভিন্ন আসরে তার স্বর্ণ পদকের সংখ্যা ৭৪ টি। আন্তর্জাতিক আসরগুলোর মধ্যে তার সর্বোচ্চ সাফল্য ২০০৪ সালে ইসলামাবাদ সাফ গেমসে ৪০০ মিটার ও রিলেতে ব্রোঞ্জ পদক।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?