বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, ১১:৩২:৫৬

সাতক্ষীরায় আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা

সাতক্ষীরায় আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা

সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সলেমান গাজী (৪০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

সোমবার সকালে উপজেলার কৈখালী গ্রামের পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধের পাশ থেকে ওই নেতার মস্তক বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

নিহত সলেমান গাজী মৃত মোকছেদ গাজীর ছেলে। তিনি শোভনালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি ছিলেন। এলাকার ভূমিহীনদের একটি অংশের নেতৃত্ব দিচ্ছিলেন তিনি।

 

স্থানীয়রা জানান, রাতে শোভনালীর কৈখালী সন্নাসীর চক বাজারে ক্যারাম খেলছিলেন সোলায়মান। হঠাৎ একটি ফোন কল পেয়ে খেলা ছেড়ে চলে যান। ধারণা করা হচ্ছে এর পরপরই তাকে বাজার সংলগ্ন খোলা জায়গায় হত্যা করা হয়েছে। সকালে বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পুলিশে খবর দেয়।

 

আশাশুনি থানার ওসি শাহিদুল ইসলাম শাহীন জানান, লাশটির মাথা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে। তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি। লাশের পাশে সিগারেটের প্যাকেট ও একটি গ্যাসলাইট ছিল।

 

ওসি জানান, নিহত আওয়ামী লীগ নেতার সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। হত্যার কারণ এ মুহূর্তে নিশ্চিত করা যায়নি।

 

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?