শনিবার, ২৪ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮, ১২:০৩:০৬

ঘরের মাঠে বছরের প্রথম জয় চেলসির

ঘরের মাঠে বছরের প্রথম জয় চেলসির

স্পোর্টস ডেস্ক : স্বস্তির নিশ্বাস নিতেই পারেন চেলসি কোচ আন্তোনিও কন্তে। কেননা ঘরের মাঠে হ্যাজার্ডদের এটাই বছরের প্রথম জয়।

ইংলিশ প্রিমিয়ার লিগে আগের দুই ম্যাচে বোর্নমাউথ ও ওয়াটফোর্ডের কাছে হারের পর চেলসিতে তার ভবিষ্যৎ নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। এমন পরিস্থিতে স্বস্তির জয় পেয়েছে তার দল চেলসি।

ওয়েস্ট ব্রমউইচকে ৩-০ গোলে হারিয়েছে ব্লুজরা। একই সঙ্গে জয়ে দিয়ে উঠে এসেছে চতুর্থ স্থানে।

ম্যাচে জোড়া গোল করেন এদেন হ্যাজার্ড। ২৫ ও ৭১ মিনিটে জালে বল জড়ান। অপর দিকে দ্বিতীয়ার্ধে ৬৩ মিনিটে মসেসের গোলে স্কোর লাইন দাঁড়ায় ৩-০। ঘরের মাঠে এরমধ্য দিয়ে ২০১৮ সালের প্রথম জয় তুলে নিলো চেলসি।

চেলসির শোচনীয় অবস্থাতেও ভক্তদের পুরো সমর্থন পেয়েছেন কন্তে। তাই ম্যাচের পর ভক্তদের ধন্যবাদ দিতে ভুল করেননি, ভক্তদের ধন্যবাদ জানাই। কারণ তারা আমাকে পুরো সমর্থন দিয়েছে।

স্বাভাবিকভাবেই এমন জটিল পরিস্থিতিতে তার ভবিষ্যৎ নিয়ে গুঞ্জনটা হচ্ছে বেশি। তারপরেও ভক্তরা সেসব বিষয়ে মাথা ঘামাননি এক বিন্দু। তাতে বোঝাই যায় কন্তের সমর্থনে পাশে আছেন ভক্তরা।

তিনি বলেন, এতে বোঝাই যায় তারা আমার আবেগ সম্পর্কে ভালোভাবেই জানে। আমার ইচ্ছা এই রংটাকে, এই ব্যাজটা ও শার্টটাকে রক্ষা করা।

এই জয় এক পয়েন্ট বাড়িয়েছে চেলসির। ২৭ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠেছে ব্লুজরা। সমান ম্যাচে পঞ্চম স্থানে থাকা টটেনহ্যামের সংগ্রহ ৫২।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?