মঙ্গলবার, ১৩ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১১ জুলাই, ২০১৮, ০৮:৩৫:০৫

সতীর্থদের সঙ্গে রুবেলের মারামারির গুঞ্জন

সতীর্থদের সঙ্গে রুবেলের মারামারির গুঞ্জন

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের সাথে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা পেসার রুবেল হোসেনকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। সফরের মাঝপথে তাকে দেশে ফেরত পাঠানো নিয়ে চলছে নানা গুঞ্জন।

অসমর্থিত একটি সূত্রে জানা গেছে, সোমবার (০৯ জুলাই) রাতে রুবেল তার সতীর্থদের সঙ্গে চরম বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতিও নাকি করেছেন তিনি। ফলে জ্যামাইকায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি শেষে এই টাইগার পেসারকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে বিসিবির পরিচালক আকরাম খান বলেন, ‘কই নাতো, আমিতো এমন কোনো ঘটনার কথা শুনিনি। রুবেল শৃঙ্খলা বিরোধী কোনো কাজ করেছে এমন ঘটনা আমার জানা নেই।’

অন্যদিকে, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু হ্যাঁ-না কিছু বলেননি।

খোঁজ নিয়ে জানা গেছে নতুন কোচ স্টিভ রোডস আর অধিনায়ক সাকিব আল হাসান দুজনই রুবেলের ব্যাপারে অসন্তুষ্ট। কোচ স্টিভ রোডস যে তিনদিন আগে ওয়েস্ট ইন্ডিজ থেকে বিসিবি সভাপতি নাজমুল হাসানের কাছে ফোন করেছিলেন, সেখানেও নাকি রুবেলের কথা বলেছিলেন।

অভিযোগ উঠেছে, ১৪০ কিলোমিটার গতিতে বল করার সামর্থ্য থাকলেও অ্যান্টিগা টেস্টে রুবেল গড়পড়তা ১৩০ কিলোমিটারের আশপাশে বল করেছেন। যা দেখে হতাশ হয়েছেন কোচ।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?