মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ০৯:৫৯:২৩

পেলের উপহারে উচ্ছ্বসিত এমবাপে

পেলের উপহারে উচ্ছ্বসিত এমবাপে

স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোর ম্যাচে আর্জেন্টিনার বিরুদ্ধে তার গোল দেখে অনেকেই পেলের সঙ্গে তুলনা শুরু করেছেন। সেই কিলিয়ান এমবাপের খেলায় মুগ্ধ স্বয়‌ং ফুটবল সম্রাটও। বিশ্বকাপ চলাকালীনই টুইটারে অভিনন্দন জানিয়েছিলেন। এবার নিজের জার্সি উপহার দিলেন ফরাসি তারকাকে। তবে ব্রাজিলের জাতীয় দলের জার্সি নয়। স্যান্টোস এফসির জার্সি। শুধু তাই নয়। জার্সিতে সই করে দিয়েছেন পেলে।

ফুটবল সম্রাটের উপহার পেয়ে অভিভূত এমবাপে। স্যান্টোসের জার্সি হাতে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে তোলা ছবি নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, ‘অসাধারণ উপহারের জন্য ধন্যবাদ সম্রাট পেলে।’ উত্তরে পেলের টুইট, ‘তুমি স্পেশ্যাল। তোমাকে আমি দু’টো পরামর্শ দেব- এক. সব সময় বিনয়ী থাকবে। দুই. কঠোর পরিশ্রম করে যাও। বিশ্বাস করি, তুমি তা করবে।’ পেলের উপহারে উচ্ছ্বসিত হলেও এমবাপের অস্বস্তি পুরোপুরি দূর হয়নি। ফরাসি লিগে নিমের বিরুদ্ধে ম্যাচে লাল কার্ড দেখেছিলেন। তাকে প্রথমে তিন ম্যাচ নির্বাসিত করেছে শৃঙ্খলারক্ষা কমিটি।

সূত্র: আনন্দবাজার

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?