বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮, ০৯:০০:৫৭

লেডি গাগা ক্রিশ্চিয়ানের বাগদত্তা

লেডি গাগা ক্রিশ্চিয়ানের বাগদত্তা

স্পোর্টস ডেস্ক : মার্কিন গায়িকা লেডি গাগা দাবি করলেন ক্রিশ্চিয়ানের বাগদত্তা তিনি। আমেরিকান ম্যাগাজিন এলের আয়োজনে মঙ্গলবার ২৫তম ‘ওমেন ইন হলিউড’ অনুষ্ঠানে তিনি এ দাবি করলেন। তার অনামিকায় শোভা পাচ্ছে দামি আংটি। এতে অনেকেই ধরে নিচ্ছেন ঘটনা সত্য।

‘ওমেন ইন হলিউড’ আয়োজনে সমাপনী বক্তব্যে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার পেছনে বেশ কয়েকজনের সহযোগিতা কৃতজ্ঞ ভরে স্মরণ করেছেন তিনি। তাদের মধ্যে ক্রিশ্চিয়ান ক্যারিনোর নামও ছিল।

২০১৭ সালের জানুয়ারিতে মার্কিন ম্যাগাজিন পিপলের মাধ্যমে প্রেমের কথা নিশ্চিত করেন গাগা ও ক্যারিনো। গত বছরের নভেম্বরে তাদের বাগদান হয়েছে বলে দাবি করে ইউএস উইকলি। এবারই প্রথম নিজের মুখে জানালেন গাগা।

এর আগে আমেরিকান অভিনেতা-মডেল টেলর কিনির সঙ্গে চার বছর প্রেমের সাম্পানে ভেসেছিলেন গাগা। তাদেরও বাগদান হয়েছিল। ২০১৫ সালের ভালোবাসা দিবসে তার অনামিকায় আংটি পরিয়ে দেন টেলর। কিন্তু বিয়ে পর্যন্ত তা গড়ায়নি। ২০১৬ সালের জুলাইয়ে তাদের ছাড়াছাড়ি হয়।

এই অনুষ্ঠানে যৌন হয়রানির শিকার হওয়া ও মানসিক পীড়া নিয়েও কথা বলেছেন গাগা। মিটু হ্যাশট্যাগ আন্দোলন ছড়িয়ে পড়ার এই সময়ে বিশ্বজুড়ে নারীদের পক্ষে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?