সোমবার, ১০ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর, ২০১৮, ১২:২৪:০৭

আইপিএলে বাংলাদেশের ১০ ক্রিকেটারের নিবন্ধন

আইপিএলে বাংলাদেশের ১০ ক্রিকেটারের নিবন্ধন

খেলাধুলা ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এর ১২তম আসরের জন্য মোট ১০০৩ জন ক্রিকেটার নিবন্ধন করেছেন। এরমধ্যে বিদেশি ক্রিকেটার আছেন ২৩২জন। বাকি ক্রিকেটাররা আয়োজক দেশ ভারতের। তবে কে বা কারা নাম নিবন্ধন করেছেন তা এখনো জানায়নি আইপিএল কতৃপক্ষ।

আগামী ১৮ ডিসেম্বর আইপিএলের ১২তম আসরের নিলাম অনুষ্ঠিত হবে। এ নিলাম ৭০ জন ক্রিকেটারের দল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলাদেশ থেকে আইপিএল এ দল পেতে নিবন্ধন করেছেন ১০ ক্রিকেটার।
 
দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ ৫৯ জন ক্রিকেটার আইপিএলে খেলতে নাম লিখিয়েছেন। অস্ট্রেলিয়া ৩৫ জন ক্রিকেটার নিবস্ধন করেছেন। তৃতীয় অবস্থানে আছে ওয়েস্ট ইন্ডিজ, দলটির ৩৩ জন ক্রিকেটার আইপিএলে নিবন্ধন করেছে।

আফগানিস্তানের ২৭ জন ক্রিকেটার আইপিএল খেলার ইচ্ছা পোষণ করেছেন। এছাড়া শ্রীলংকা থেকে ২৮ জন, নিউজিল্যান্ডের ১৭ জন, ইংল্যান্ড থেকে ১৪ জন ক্রিকেটার আইপিএলে নিবন্ধন করেছেন।

জিম্বাবুয়ে থেকে ৫ জন ক্রিকেটার আইপিএলের নিবন্ধনে নাম লিপিবদ্ধ করেছেন। নেদারল্যান্ডস, হংকং আয়ারল্যান্ড এবং যুক্তরাষ্ট্র থেকে একজন করে ক্রিকেটারের নাম আছে নিলামে।

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?