মঙ্গলবার, ১৯ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯, ০৭:১৯:৪২

নেইমারের গোলেও হার এড়াতে পারেনি পিএসজি

নেইমারের গোলেও হার এড়াতে পারেনি পিএসজি

স্পোর্টস ডেস্ক : আগে গোল করেও হার এড়াতে পারেনি নেইমারের পিএসজি।পয়েন্ট টেবিলের বিশ নম্বরে থাকা গুইনগাম্প’এর কাছে হেরে গেছে পিএসজি।

ফরাসি লিগ ওয়ানে এই মৌসুমে একমাত্র দল হিসেবে অপরাজিত ছিল পিএসজি। আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। তলানির সেই দলের কাছেই ২-১ গোলে হেরে ফরাসি লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে শেষ পাঁচ মৌসুমের চ্যাম্পিয়নরা।

পিএসজির মাঠে বুধবার রাতে ম্যাচের প্রথমার্ধে কোনো গোল হয়নি। বিরতির পর ৬২ মিনিটে এগিয়ে গিয়েছিল পিএসজিই। সতীর্থ মুনিয়ের কর্নার থেকে হেডে গোল করে দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

কিন্তু শেষ দশ মিনিটে কপাল পোড়ে পিএসজির। ৮৩ মিনিটে পেনাল্টি পেয়ে অতিথিদের সমতায় ফেরান ইয়েনি। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আবারো পেনাল্টি পায় তারা। এবার থুরামের সফল স্পট-কিক প্রতিযোগিতা থেকে ছিটকে দেয় পিএসজিকে।

সেমিফাইনালে উঠেছে থিয়েরি অঁরির মোনাকোও। শেষ আটে রেনের বিপক্ষে মোনাকো টাইব্রেকারে জিতেছে ৮-৭ গোলে। নির্ধারিত সময়ে ম্যাচ ১-১ গোলে ড্র ছিল।

প্রসঙ্গত উল্লেখ্য যে, ফরাসি লিগ কাপে গত পাঁচ বছরের মধ্যে প্রথম হারের স্বাদ পেয়েছে পিএসজি। বুধবার রাতে কোয়ার্টার ফাইনালে গুইনগাম্পের কাছে ২-১ গোলে হারে নেইমার-এমবাপেরা। এই জয়ে পিএসজির বিদায়ের সঙ্গে সেমিফাইনালে উঠে গেছে গুইনগাম্প।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?