রবিবার, ১৯ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯, ০৪:১৯:০৮

একই দিনে হার নোভাক-ওসাকার

একই দিনে হার নোভাক-ওসাকার

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান ওয়েলস টেনিস প্রতিযোগিতা থেকে একই দিনে ছিটকে গেলেন এই মুহূর্তে বিশ্ব র‌্যাঙ্কিংয়ে দুই সেরা খেলোয়াড় নোভাক জোকোভিচ এবং নাওমি ওসাকা। অথচ সচরাচর এমন দেখা যায় না।

জোকোভিচ এমন প্রতিপক্ষের বিরুদ্ধে তৃতীয় রাউন্ডে হারলেন, যাকে এর আগে আটবার হারিয়েছিলেন। ফিলিপ কোলস্রাইবার। জার্মান তারকার বিশ্ব র‌্যাঙ্কিং ৩৯। এই প্রথম তিনি জোকোভিচকে হারালেন। কোলস্রাইবার জিতলেন ৬-৪, ৬-৪।

হারের পর জোকোভিচ বলেন, হার কেউই পছন্দ করে না। আমিও করি না। এমন দিন কখনও কখনও চলে আসে। খুব দ্রুত ভুলে যেতে চাই এই ম্যাচটা। আমার ফোকাস এখন মায়ামি মাস্টার্স।

আর মেয়েদের সিঙ্গলসে ওসাকাকে ছিটকে দেন ৬-৩, ৬-১। ফলে সুইজারল্যান্ডের তারকা বেলিন্দা বেনচিচ। তবে হারলেও নিজের প্রচেষ্টায় খুশি ওসাকা। যুক্তরাষ্ট্র ওপেন ও অস্ট্রেলিয়ান ওপেন জেতার পরে সদ্য যিনি বিশ্বের একনম্বরে আসনে বসেছেন। কয়েক দিন আগে তার কোচকেও ছেঁটে ফেলেছিলেন ওসাকা। তার নতুন কোচ এ দিন উপস্থিত ছিলেন।

ওসাকা বলেন, সাপোর্ট স্টাফে পরিবর্তন করলে তার একটা প্রভাব তো পড়বেই। তবে নতুন দলের জন্য প্রথম প্রতিযোগিতা হিসেবে আমরা খারাপ করে দেখাইনি। সেটাই সব চেয়ে বড় প্রাপ্তি।

সূত্র: আনন্দবাজার

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?