সোমবার, ১৭ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯, ০৪:০১:৩৩

মাথা ব্যথার নাম আন্দ্রে রাসেল

মাথা ব্যথার নাম আন্দ্রে রাসেল

স্পোর্টস ডেস্ক : চলতি আইপিএলে সবার মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। আইপিএলের শুরুতে রাসেল যেভাবে বিধ্বংসী রুপে ব্যাটিং শুরু করেছিল সেটা এখন পর্যন্ত থামেনি বলে মনে করছেন সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ টম মুডি।

সেদিন হায়দ্রাবাদের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নিয়ে গিয়েছিলেন এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। শেষ ৩ ওভারে ৫২ রান দরকার কলকাতার, সেখান থেকে দলকে জিতিয়েছিলেন তিনি।

সেই ম্যাচেই একমাত্র ডেথ ওভারে ভালো করতে পারেনি হায়দ্রাবাদ। অবশ্য সেদিন দলের বোলারদের পারফর্মেন্সের চেয়ে রাসেলের ব্যাটিংকেই বেশী কৃতিত্ব দিচ্ছেন মুডি।

তাঁর ভাষায়, ‘টুর্নামেন্টে আমাদের প্রথম ম্যাচে ডেথ ওভারে আমরা কিছু ভুল করেছিলাম। আসলে পুরো কৃতিত্ব আন্দ্রে রাসেলের ছিল সেদিন। সে তারপর আর থামেনি, সবার মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই একটা দিকেই (ডেথ ওভারে বোলিং) আমাদের উন্নতি করার জায়গা রয়েছে।

চলতি মৌসুমে সাত ম্যাচে ৩০২ রান করেছেন জ্যামাইকান অলরাউন্ডার। যেখানে তাঁর ব্যাটিং গড় ১০০.৬৬ এবং স্ট্রাইক রেট ২১২.৬৭। সব মিলিয়ে প্রতিপক্ষ দলের জন্য মাথা ব্যথার আরেক নাম আন্দ্রে রাসেল।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?