বুধবার, ২১ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯, ০৪:৩৫:১৬

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে আসছে পরিবর্তন

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে আসছে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে বড় ধরনের পরিবর্তন আনা হচ্ছে। মোহাম্মাদ আমিরকে নিয়ে চূড়ান্ত দল ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই স্কোয়াডে আরো ডাক পাচ্ছেন ব্যাটসম্যান আসিফ আলী।

পাকিস্তানের জিও নিউজের খবরে বলা হয়েছে, পাকিস্তান দলের প্রধান কোচ মিকি আর্থার, প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক এবং অধিনায়ক সরফরাজ আহমেদের পরামর্শে এ দুজন দলে অন্তর্ভুক্ত হচ্ছেন।

আগামী ২৩মে আইসিসি থেকে বিশ্বকাপ দলগুলোর চূড়ান্ত তালিকা প্রকাশের আগে পর্যন্ত খেলোয়াড়দের পরিবর্তন করা যাবে।

সে হিসেবে দল থেকে বাদ পড়বেন অলরাউন্ডার ফাহিম আশরাফ ও ওপেনার আবিদ আলী।

আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপ শুরু হবে। পাকিস্তান তাদের উদ্বোধনী ম্যাচ খেলবে ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ইংল্যান্ডে পাকিস্তানের চলমান সিরিজে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচে যথাক্রমে ৩৬ বলে ৫১ এবং ৪৩ বলে ৫২ রান করে নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করেন আসিফ আলী।

তবে মোহাম্মদ আমিরের বিশ্বকাপ দলে অন্তর্ভুক্তি ভিন্ন কারণে। তিনি এখন গুটি বসন্তে আক্রান্ত, লন্ডনে এর চিকিৎসা চলছে। ২০১৭ সালে চ্যাম্পিয়ান ট্রফির ফাইনালে ভারতের বিরুদ্ধে দুর্দান্ত খেলার পর বলার মতো তার কোন অর্জন নেই। ওই টুর্নামেন্টের পর ১৪টি আন্তর্জাতিক ম্যাচে আমির মাত্র ৫টি উইকেট পেয়েছেন।

এই অবস্থার পরেও বিশ্বকাপ দলে আমিরের অন্তর্ভুক্তির বিষয়টি সামনে এসছে মূলত ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে পাকিস্তানের হতাশাজনক বোলিং পারফরম্যান্সের কারণে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?