শুক্রবার, ২১ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ১৮ মে, ২০১৯, ০৪:০৬:২০

অবশেষে মুক্তি পেল বিশ্বকাপ থিম সং ‘স্ট্যান্ড বাই’ (ভিডিও)

অবশেষে মুক্তি পেল বিশ্বকাপ থিম সং ‘স্ট্যান্ড বাই’ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক : আর মাত্র ১১ দিন পর পর্দা উঠবে বিশ্বকাপের। আসন্ন বিশ্বকাপকে ঘিরে প্রস্তুত ইংল্যান্ড ও ওয়েসল। দুই দেশের ১০ শহরের ১১টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের দ্বাদশ আসর। তার আগে ইংল্যান্ডের ঐতিহাসিক দ্য মলে হবে উদ্বোধনী অনুষ্ঠান।

এদিকে বিশ্বকাপকে আরও চাঙ্গা করতে অবশেষে মুক্তি পেয়েছে বিশ্বকাপের থিম সং। গতকাল শুক্রবার (১৭ মে) ‘স্ট্যান্ড বাই’ শীর্ষক এ গানটি সবার জন্য উন্মুক্ত করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আর এ গানের মিউজিক ভিডিওর মাধ্যমে বিশ্বকাপে অংশগ্রহণকারী দশ দলসহ সারাবিশ্বের ক্রিকেটপ্রেমীদের একীভূত করার চেষ্টা করেছে আইসিসি।

জানা গেছে, গানটি ৩ মিনিট ২০ সেকেন্ডের। যুক্তরাজ্যের অন্যতম সফল ব্যান্ড রুডিমেন্টাল এর সঙ্গে গানটি গেয়েছেন লরিন মিলে।

এদিকে এ গান মুক্তি পাওয়ার আগে রুডিমেন্টালের অন্যতম সদস্য পিয়েরস অ্যাগেট থিম সংটির ব্যাপারে গণমাধ্যমকে বলেন, ‘আমাদের বৈচিত্র্যতাকে উদযাপন করাই মূলত আমাদের ব্যান্ডের বার্তা। অবশ্যই আমাদের বিভিন্ন দর্শনীয় স্থান রয়েছে। তবে আমরা লন্ডনের ব্যান্ড। যেটা বিশ্বের অন্যতম বৈচিত্রপূর্ণ শহর। গানটির মাধ্যমে আমরা পৃথিবীর বৈচিত্রতাকে তুলে ধরতে চাই। এটিই আমাদের লক্ষ্য।’

এছাড়াও এ ব্যাপারে বিশ্বকাপের নির্বাহী পরিচালক স্টিভ এলওয়ার্থি বলেন, ‘খেলাধুলার মঞ্চে সঙ্গীতের যে প্রভাব ও গুরুত্ব তা মেনে নেওয়া ছাড়া উপায় নেই। খেলোয়াড়দের উজ্জীবিত করা থেকে শুরু করে দর্শকদের জন্য একটা পরিচিত সুর প্রয়োজন। আমি নিশ্চিত এ থিম সংটা বিশ্বকাপের প্রাণ হয়ে থাকবে।’

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?