রবিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ২৫ মে, ২০১৯, ১১:১২:৩০

ভারতীয় শিবিরে আবারো দুঃসংবাদ

ভারতীয় শিবিরে আবারো দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক : অলরাউন্ডার কেদার যাদব ইনজুরি থেকে সেরে উঠেননি এখনও এরই মাঝে ভারতীয় শিবিরে আবারো এলো দুঃসংবাদ। ইনজুরিতে পড়েছেন আরেক অলরাউন্ডার বিজয় শঙ্কর। বিশ্বকাপের আগে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ভারত। কিন্তু মাঠে নামার আগে দুঃসংবাদ পেতে হয়েছে তাদের।

শুক্রবার ( ২৪ মে) দলের সঙ্গে ব্যাটিং অনুশীলন করছিলেন বিজয়। সেসময় বিজয়ের ডান হাতে এসে আঘাত করে নেটের একটি বল। এরপর ব্যথা অনুভব করলে আর অনুশীলন করেননি তিনি। তবে তার চোট কতটা গুরুতর তা স্ক্যান প্রতিবেদন হাতে পাওয়ার পর জানা যাবে।

স্ট্যান্ডবাই কোটায় ভারতীর দলের সঙ্গে ইংল্যান্ড সফর করছেন বিজয়। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে তিনি খেলবেন কিনা, সেটা এখনও নিশ্চিত নয়। বিসিসিআইয়ের তরফে এখনও কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

আইপিএলে খেলার সময় চোট পান কেদার যাদব। গতকাল অনুশীলন করেছেন তিনি। তবে ম্যাচ খেলার জন্য সম্পূর্ণ ফিট নন কেদার। কিউইদের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে তার খেলার সম্ভাবনা নেই। বিজয় শতভাগ সুস্থ না হলে কে এল রাহুলকে ভারতীয় ব্যাটিংঅর্ডারে চার নম্বরে দেখা যেতে পারে বলে জানা গেছে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?