বুধবার, ১৯ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৬ মে, ২০১৯, ০১:০৭:৫৩

ইতালির ঐতিহাসিক জয়

ইতালির ঐতিহাসিক জয়

স্পোর্টস ডেস্ক : ইতালি ক্রিকেট দল নিজেদের টি-টুয়েন্টি ক্রিকেট শুরু করেছে দুর্দান্ত এক জয়ের মধ্য দিয়ে। তাঁরা জার্মানিকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে নিজেদের প্রথম ম্যাচেই দারুণ এক জয় তুলে নিয়েছে।

ফলে দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে ইতালি। নেদারল্যান্ডসের উটরেক্টে টস জিতে আগে ব্যাট করতে নেমে চরম বিপর্যয়ে পড়ে জার্মানরা। ইনিংসের শুরুতে কোনও রান না করেই সাজঘরে ফেরেন ওপেনার ড্যানিয়েল ওয়েস্টন।

এরপর দলীয় ৫ রানে মাত্র ৩ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার ভিজয় শংকর চিকান্নাইয়া। এরপর ,আহমেদ হামিদ ওয়ারদেকের ২০ রান ছাড়া আর কেউই দুই অংক ছুঁতে পারেননি। ফলে ১৬ ওভারে জার্মানির ইনিংস থেমে যায় মাত্র ৫৩ রানে। মিচেল রোজ একাই নেন ৪টি উইকেট। বালজিত সিং, নিকোলস মাইওলো ২টি করে উইকেট নিয়েছেন।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ২৭ রানে ওপেনার মানপ্রিত সিংয়ের উইকেট হারায় ইতালি। এরপর নিকোলাস মাইলো ৫ এবং বেনতোতা জয় পেরেরা ২১ রানে ফিরলে কিছুটা চাপে পড়ে ইতালি। চতুর্থ উইকেটে আবদুল রহমান ১৮ এবং ফিদা হুসেইন ৩ রানে অপরাজিত থেকে ৮.৩ ওভারেই জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। এই দুজনের ব্যাটেই ঐতিহাসিক জয় পায় ইতালিয়ানরা।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?