মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ১২:৫৯:১৯

‘আমি পাকিস্তান টিমের মা নই’, খেপলেন সানিয়া মির্জা

‘আমি পাকিস্তান টিমের মা নই’, খেপলেন সানিয়া মির্জা

স্পোর্টস ডেস্ক : চলমান বিশ্বকাপ ক্রিকেটে ভারতের বিপক্ষে হারার পর পাকিস্তান ক্রিকেট দলকে কঠোর সমালোচনা করছেন ভক্তরা। সেই ঝড় আছড়ে পড়েছে অন্য অঙ্গনের তারকাদের মধ্যেও।

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিকের বাদানুবাদে সরগরম অন্তর্জাল। বলিউড অঙ্গনেও বেশ পরিচিত মুখ বীণা। আর পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক সানিয়ার স্বামী।

টুইটারে একটি ফ্যান-ভিডিও শেয়ার করেছিলেন বীণা, যেখানে সানিয়া, শোয়েব ও কিছু পাকিস্তানি ক্রিকেটারকে হুক্কা খেতে দেখা যায়। সানিয়ার ‘মাতৃত্বকে’ প্রশ্নবিদ্ধ করে বীণা লেখেন, ‘সানিয়া, তোমার বাচ্চার জন্য আমি চিন্তিত।’ পরে অবশ্য বীণা ডিলিট করে দেন সেই ভিডিও।

গোপনীয়তা রক্ষা না করায় চটেছেন সানিয়া মির্জা। তিনি বলেন, না জানিয়ে ভিডিও করা মানে অসম্মান করা। আর ভিডিওর কোথাও কি তাঁদের সন্তান আছে?

বীণার উদ্দেশে সানিয়া মির্জা লেখেন, তিনি তাঁর সন্তানকে ধোঁয়াচ্ছন্ন জায়গায় নিয়ে যাননি। তা ছাড়া ‘আমি পাকিস্তান ক্রিকেট টিমের ডায়েটিসিয়ান, মা বা অধ্যক্ষ বা শিক্ষক নই যে ওরা কখন ঘুমায়, ওঠে, খায় সেসব জানব,’ বীণাকে সাফ জবাব সানিয়ার।

আসল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি রেস্তোরাঁয় রয়েছেন সানিয়া ও তাঁর স্বামী শোয়েব। সেখানে রয়েছেন পাকিস্তানি ক্রিকেটার ওয়াহাব রিয়াজ ও ইমাম-উল-হক। অনেক ভক্তই সেই ভিডিও টুইট করেছেন।

নেটিজেনদের অভিযোগ, ভারত-পাকিস্তান ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে রাত ২টার দিকে শোয়েব মালিক ও ক্রিকেটাররা ওই রেস্তোরাঁয় আড্ডা দিয়েছেন। তবে সেই অভিযোগ খারিজ করে দিয়ে শোয়েব বলেছেন, ‘২০ বছরেরও বেশি সময় দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছি। এটা খুবই দুঃখজনক যে, আমার ব্যক্তিগত জীবন নিয়েও ব্যাখ্যা দিতে হচ্ছে। ওই ভিডিওটি ১৩ জুনের, ১৫ জুনের নয়।’

যা হোক, ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের চতুর্থ মৌসুমের প্রতিযোগী ছিলেন বীণা মালিক। এ ছাড়া ‘ডাল মে কুছ কালা হ্যায়’ ও ‘গলি গালি ম্যায় চোর হ্যায়’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। সূত্র : হিন্দুস্তান টাইমস

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?