সোমবার, ১৬ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ আগস্ট, ২০১৯, ০৮:৫৭:১৮

ক্রিকেট থেকে লম্বা বিরতিতে যাচ্ছেন তামিম!

ক্রিকেট থেকে লম্বা বিরতিতে যাচ্ছেন তামিম!

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের আগে পরে মিলিয়ে দীর্ঘ তিন মাসের লম্বা জার্নি। এর মধ্যে ব্যাটে চওড়া হাসি ছিল না বহুবারই। তাইতো এবার চাই একটু মানসিক বিশ্রাম, চাই মানসিক শান্তি। তার জন্য প্রয়োজন লম্বা ছুটি।

হ্যাঁ, আসন্ন আফগান সিরিজের স্কোয়াডে নিজেকে যুক্ত করতে চাইছেন ড্যাশিং অপেনার তামিম ইকবাল। বিসিবির কাছে ইতিমধ্যে ছুটির আবেদন করেছেন। সেখানে ‘মানসিক বিরতি’ শব্দটি উল্লেখ করে ছুটির দরখাস্ত করেছেন তামিম।

বিষয়টি নিশ্চিত করে বিসিবি পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানালেন, ‘মূলত মানসিক শান্তির কারণে বিরতি চেয়েছে তামিম। আমরা তামিমের চিঠি পেয়েছি। আপাতত কিছুদিন একটু বাইরে থাকতে চায় সে। ও বলেছে যে, গত কিছুদিনে অনেক ক্রিকেট খেলেছে। মানসিকভাবে একটু ক্লান্ত। এটি কাটিয়ে উঠতে চায়। আমরা এখনও সিদ্ধান্ত নেইনি। ঈদের ছুটির পর আলোচনা করে সিদ্ধান্ত নেবো।’

তামিমের এ আবেদনে বিসিবি ইতিবাচক সাড়া দিয়েছে বলেও সূত্র জানিয়েছে।

কিছুদিন আগে সাকিব আল হাসানও তামিমকে বিশ্রামে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। এবার বন্ধু ও সতীর্থের পরামর্শটুকুও তার নতুন করে ফিরে আসার পথে প্রেরণা হতে পারে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?