বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯, ১০:৫৬:৩৪

বিপিএলে সপ্তম আসরে খুলনা টাইটানসের অনুরোধ

বিপিএলে সপ্তম আসরে খুলনা টাইটানসের অনুরোধ

স্পোর্টস ডেস্ক : বিপিএলের সপ্তম আসরকে সামনে রেখে সোমবার কয়েকটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আলোচনায় বসেছিল বিপিএল গভর্নিং কাউন্সিল। সভায় মূলত ফ্র্যাঞ্চাইজিগুলোকে নতুন নিয়মকানুন শুনিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। পাশাপাশি ফ্র্যাঞ্চাইজির মালিকদের মতামতও শুনেছে বিসিবি। যেখানে খুলনা টাইটানসও নিজেদের কিছু অনুরোধ রেখেছে।

সভায় নতুন আসরে নিয়মনীতি পরিবর্তনের বিষয় নিয়ে আলোচনার পর নিজেদের কিছু অনুরোধ রাখেন খুলনা টাইটানসের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম।

তাদের দাবির মধ্যে ছিলো টুর্নামেন্টটি যেন স্থায়ী হয়। নিজেদের ঘরের মাঠ খুলনায় সপ্তম আসর থেকে ম্যাচ পাওয়া। আর বিসিবির পাশাপাশি ফ্র্যাঞ্চাইজিরও যেন আয় থাকে।

সভা শেষে কাজী ইনাম সাংবাদিকদের বলেন, ‘মূলত আমাদের আলোচনাটা হয়েছে আগামী চার বছরের বিপিএলকে কী করে আরো সুন্দর করা যায়। আমরা দুটি পয়েন্টের ওপর আলোকপাত করেছি। প্রথমটি হলো, আমরা চাই টুর্নামেন্টটা স্থায়ী হোক। আমরা দেখি, বছর বছর মালিক পরিবর্তন হয়। আমরা চাই, এটা যাতে না হয়। আর দ্বিতীয়ত, আমরা ড্রাফটের নিয়ম ও রিটেনশনের নিয়ম কী হবে, সেটা নিয়ে একটি সুপারিশ পেশ করেছি।’

বিপিএলের প্রথম দুই আসরে কয়েকটি ম্যাচের ভেন্যু ছিল খুলনা শেখ আবু নাসের স্টেডিয়াম। তবে এরপর খুলনায় আর কোনো ম্যাচ হয়নি। ঘরের মাঠে ম্যাচ আয়োজন প্রসঙ্গে কাজী ইনাম বলেন, ‘খুলনা টাইটানস হলো খুলনার টিম। খুলনা একটা আন্তর্জাতিক ভেন্যু, এখানে বিপিএলও হয়েছে। আমি তাই রিকোয়েস্ট করেছি, খুলনায় যেন আবার বিপিএলের আয়োজন করা হয়। স্টেডিয়ামের কিছু কাজ বাকি আছে অবশ্য। তবে ওখানে বেশ কয়েকটি ভালো মানের হোটেল হয়েছে। আশা করি, খুলনায় আবার বিপিএলের খেলা হবে।’

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?