রবিবার, ৩১ মে ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ০৬ অক্টোবর, ২০১৯, ১০:৫৯:২৩

গ্রানাডাকে হারিয়ে শীর্ষেই থাকলো রিয়াল

গ্রানাডাকে হারিয়ে শীর্ষেই থাকলো রিয়াল

স্পোর্টস ডেস্ক : এই সপ্তাহে লা লিগার মূল আকর্ষণ ছিলো পয়েন্ট টেবিলের দুই শীর্ষ দল রিয়াল মাদ্রিদ ও গ্রানাডার ম্যাচ। শনিবার কাঙ্খিত সেই ম্যাচে গ্রানাডাকে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল।

আর এ ম্যাচে রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে নিজের প্রথম গোল পেয়েছেন এডেন হ্যাজার্ড চলতি মৌসুমেই ইংলিশ ক্লাব চেলসি ছেড়ে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন এই বেলজিয়ান তারকা।

হ্যাজার্ডের প্রথম গোল পাওয়ার দিনে রিয়াল জিতেছে ৪-২ গোলে।

জিনেদিন জিদানের শিষ্যদের পক্ষে জয়টা অতো সহজও ছিলো না। ম্যাচের একপর্যায়ে ৩-০ এগিয়ে গেলেও, ঘুরে দাঁড়িয়েছিল গ্রানাডা। শোধ করে দিয়েছিল দুই গোল। কিন্তু শেষ পর্যন্ত আর পারেনি তারা। উল্টো অতিরিক্ত সময়ে আরো এক গোল করে ব্যবধানে ৪-২ করে রিয়াল।

ঘরের মাঠে ম্যাচের দুই মিনিটেই প্রথম গোল পেয়ে যায় রিয়াল। দলের হয়ে নিয়মিত গোল করতে করিম বেনজেমাই শুরু করেন গোলের খেলার। পরে প্রথমার্ধের যোগ করা সময়ে রিয়ালের জার্সিতে নিজের প্রথম গোলটি করেন হ্যাজার্ড।

দ্বিতীয়ার্ধে ফিরে ব্যবধান আরো বাড়ান রিয়ালের ক্রোয়াট মিডফিল্ডার লুকা মদ্রিচ।

এরপরই ঘুরে দাঁড়ায় গ্রানাডা। ৬৯ মিনিটে ডারউইন মাচেস এবং ৭৭ মিনিটে ডোমিঙ্গো দুয়ার্তে গোল করে স্কোরলাইন করে দেন ৩-২।

তবে ম্যাচের একদম শেষ সময়ে গিয়ে রিয়ালের হয়ে চতুর্থ গোল করে দারুণ এক জয় নিশ্চিত করেন হামেস রদ্রিগেজ। এ ম্যাচে জয় পেলে রিয়ালকে টপকে শীর্ষে উঠে যেত গ্রানাডা। তবে জয় নিয়ে শীর্ষেই রয়েছে রিয়াল আর দুই নম্বরে অবস্থান করছে গ্রানাডা।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?