বুধবার, ২৭ মে ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০১৯, ০১:১২:৫১

১৮ নভেম্বর ঢাকায় আর্জেন্টিনা-প্যারাগুয়ে ম্যাচ

১৮ নভেম্বর ঢাকায় আর্জেন্টিনা-প্যারাগুয়ে ম্যাচ

স্পোর্টস ডেস্ক : আট বছর পর প্রীতি ম্যাচ খেলবে আবার বাংলাদেশে আসছে আর্জেন্টিনা ফুটবল দল। আগামী ১৮ নভেম্বর ঢাকায় প্রীতি ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হবে মেসি-দিবালার দল।

এ খবর নিশ্চিত করেছে প্যারাগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন। নিজেদের অফিশিয়াল টুইটার জানানো হয় এই ম্যাচের কথা। নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচে খেলতে পারেন লিওনেল মেসি।

তবে প্যারাগুয়ে ফুটব ফেডারেশন বিষয়টি নিশ্চিত করলেও আর্জেন্টিনার পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

প্যারাগুয়ে ফুটবল ফেডারেশনের অফিশিয়াল টুইটারে করা পোস্টে লেখা হয়েছে, ‘অফিশিয়াল: নভেম্বরে আলবিরোজ্জাদের (প্যারাগুয়ে ফুটবল দলকে এ নামেই ডাকা হয় ) প্রীতি ম্যাচ। বাংলাদেশে ভেনেজুয়েলা ও আর্জেন্টিনার মুখোমুখি হবে প্যারাগুয়ে।’

ওই খবরের সূচি অনুযায়ী, ঢাকায় আগামী ১৫ নভেম্বর প্রথম প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে প্যারাগুয়ে। এরপর ১৮ নভেম্বর লাতিন আমেরিকার অন্যতম সেরা দল আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা।

২০১১ সালে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছেছিল আর্জেন্টিনা। ম্যাচে ৩-১ গোলে জেতে মেসিরা।

আর্জেন্টাইন দৈনিক আলবিসেলেস্তে’র প্রতিবেদনে বলা হয়েছে, ইউরোপে এ মাসে জার্মানি ও ইকুয়েডরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। বৃহষ্পতিবার জার্মানির মুখোমুখি হবে তারা। এ দুটি ম্যাচ খেলে এশিয়া মহাদেশ সফরে আসবে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সেখান থেকেই ঢাকায় আসবে তারা।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?