রবিবার, ১৫ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০২ ডিসেম্বর, ২০১৯, ০৮:৫২:২২

মেসি জাদুতে বার্সেলোনার জয়

মেসি জাদুতে বার্সেলোনার জয়

স্পোর্টস ডেস্ক: শেষ মুহূর্তে লিওনেল মেসির অসাধারণ এক গোলে আতলেতিকো মাদ্রিদকে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরলো বার্সেলোনা।

রবিবার রাতে ওয়ান্দা মেত্রোপলিতানোয় হাইভোল্টেজ ম্যাচটি ১-০ গোলে জিতেছে এরনেস্তো ভালভেরদের দল।

ম্যাচের সপ্তম মিনিটে ডিফেন্ডাররা বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে ডান দিক থেকে কোনাকুনি শট নেন মারিও এরমোসো। বল গোলরক্ষককে ফাঁকি দিয়ে পোস্টে বাধা পেলে বেঁচে যায় কাতালানরা।

১৯তম মিনিটে আবারও অসাধারণ ক্ষিপ্রতায় জাল অক্ষত রাখেন বার্সেলোনা গোলরক্ষক। ডান দিক থেকে এরমোসোর শট ঝাঁপিয়ে রুখে দেন মার্ক-আন্ড্রে টের স্টেগেন।

অপরদিকে, আতলেতিকো মাদ্রিদের জমাট রক্ষণ ভেঙে ডি-বক্সে ঢুকতে পারছিলো না লু্ইস সুয়ারেস-মেসিরা। হটাৎ ৩৬তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে ভীতি ছড়ান উরুগুইয়ান তারকা সুয়ারেস।

এভাবে বিরতির পরও চলছে থাকে আক্রমণ-পাল্টা আক্রমণ। এর মধ্যে ৭২তম মিনিটে আরেকটি সুযোগ নষ্ট হয় আতলেতিকোর, গোলমুখ থেকে বল ফেরান সের্হিও রবের্তো।

অবশেষে ৮৭তম মিনিটে কাঙ্ক্ষিত গোলে উল্লাসে মাতে বার্সেলোনা। নিজেদের সীমানা থেকে রবের্তোর বাড়ানো পাস ধরে ছুট দেন মেসি। পরে সুয়ারেসের সঙ্গে একবার বল দেয়া-নেয়া করে ডি-বক্সের কিনারা থেকে বাঁ পায়ের দুর্দান্ত শটে লক্ষ্যভেদ করেন জাদুকর মেসি।

এই জয়ে রিয়াল মাদ্রিদকে হটিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান পুনরুদ্ধার করলো কাতালান ক্লাবটি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?