বৃহস্পতিবার, ০৪ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ২৮ মার্চ, ২০২০, ১১:১৪:৪৫

রাস্তায় পড়ে আছে ইউরোপীয় নাগরিক, এগিয়ে আসেনি পুলিশ-জনতা

রাস্তায় পড়ে আছে ইউরোপীয় নাগরিক, এগিয়ে আসেনি পুলিশ-জনতা

সিলেট : সিলেট নগরের মিরবক্সটুলা সড়কের পাশে পড়ে ছিলেন এক ইউরোপীয় নাগরিক। কিন্তু করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে কেউ এগিয়ে আসেনি। খবর পেয়ে পুলিশও উদ্ধার করেনি। পরে সিভিল সার্জনকে খবর দিয়ে হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স পাঠিয়ে তাকে উদ্ধার করা হয়।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে তাকে উদ্ধার করে ডা. শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, মার্ক (৪৫) নামের ওই ব্যক্তি ইউরোপের ফিনল্যান্ডের নাগরিক। প্রায় দুই মাস আগে বাংলাদেশে এসেছেন। দেড় মাস ধরে সিলেট নগরের হাওয়াপাড়া এলাকার একটি আবাসিক হোটেলে অবস্থান করছেন। অসুস্থ বোধ করায় তিনি হাসপাতালের দিকে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, বিদেশি নাগরিক অর্ক একটি দোকানের সামনে পড়েছিলেন। এসময় তার পাশে ছিল একটি কোকাকোলার বোতল ও সিগারেটের প্যাকেট। দৃশ্যটি দেখতে পেয়ে তারা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ এসে স্বাস্থ্য বিভাগের লোকজনকে খবর দেয়। পরে তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেয় পুলিশ।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, ওই বিদেশি নাগরিক নগরের হাওয়াপাড়া সেন্ট্রাল হাসপাতালে ভর্তি ছিলেন। তবে এ ঘটনার পর থেকে হাসপাতালের কর্মকর্তারা পলাতক।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বলেন, ওই বিদেশিকে আমরা কোয়ারেন্টিনে রেখেছি। এখনো তার অবস্থা বলা যাচ্ছে না। রবিবার তার ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবো করোনা ভাইরাসের জন্য নমুনা পরীক্ষা করা লাগবে কি-না।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?