বুধবার, ১৪ এপ্রিল ,২০২১

Bangla Version
  
SHARE

সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩:৪৫

সোহরাওয়ার্দী মেডিকেল পরিচালককে দুদক কার্যালয়ে দিনভর জিজ্ঞাসাবাদ

সোহরাওয়ার্দী মেডিকেল পরিচালককে দুদক কার্যালয়ে দিনভর জিজ্ঞাসাবাদ

ঢাকা : শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়াকে দিনভর জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে প্রাপ্ত দুর্নীতির অভিযোগ তদন্তে রোববার দুদক কার্যালয়ে এ জিজ্ঞাসাবাদ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১ ডিসেম্বর এক আদেশে বৃহস্পতিবার ডা. উত্তম বড়ুয়াকে দুদক কার্যালয়ে উপস্থিত হতে জানানো হয়। কিন্তু তিনি ওই দিন হাজির হতে পারেননি।

তার প্রেক্ষিতে রোববার সকাল ৯টায় তিনি দুদক কার্যালয়ে যান এবং বিকাল প্রায় ৫টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তাকে একটি স্যান্ডুইচ খেতে দেয়া হয়।

সূত্র জানায়, উপসহকারী পরিচালক শাহজাহান মেরাজ, জালাল উদ্দিনসহ তিনজনের একটি দলের নেতৃত্বে এই জিজ্ঞাসাবাদ চলে। এ সময় ডা. উত্তম ভারি যন্ত্রপাতি কেনাকাটার বিষয়ে নিয়ম মেনে করা হয়েছে বলে জানান।

অন্যদিকে সাবান, স্যাম্পুর মতো ছোট কেনাকাটার বিষয়ে বলতে তিনি বিব্রত প্রকাশ করেন। এমনকি দুদকের কাছে সংরক্ষিত কেনাকাটা সংক্রান্ত তথ্য দেখে তিনি বিস্ময় প্রকাশ করেন।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?