রবিবার, ০৯ মে ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৪ মে, ২০২১, ০৫:৩৯:১৭

মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে হত্যা, ভাড়াটে খুনি গ্রেপ্তার

মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে হত্যা, ভাড়াটে খুনি গ্রেপ্তার

ভোলা : জমি বেচা-কেনার টাকা লেনদেনের জের ধরে ভোলার চরফ্যাশন উপজেলায় মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে পুড়িয়ে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িত ভাড়াটে খুনি ট্রাকচালক শরীফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রামের কাপ্তানবাজার রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার আটক করা হয়। গ্রেপ্তারের পর মঙ্গলবার দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয় শরীফুলকে।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানায়, গত ৮ এপ্রিল চরফ্যাসনের আসলামপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সুন্দরী খাল এলাকার জনৈক জামাল ভুইয়ার পরিত্যক্ত সুপারি বাগান থেকে দুলাল শীল ও তপন শীল নামের দুই ভাইয়ের মস্তকবিহীন আগুনে পোড়া লাশ উদ্ধার করা হয়। এর ১৪ দিন পর পুলিশ হত্যার সঙ্গে জড়িত বিল্লাল, কাশেম ও আবু মাঝির স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকার মহিউদ্দিনের বাড়ির সেপটিক ট্যাংক থেকে পুলিশ দুই ভাইয়ের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে। পরে ডিএনএ পরীক্ষা করে দুই ভাইয়ের পরিচয় নিশ্চিত হওয়া যায়।

‘এ হত্যাকাণ্ডের ঘটনায় গ্ৰেপ্তার বিল্লাল হোসেন, তার ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝির স্বীকারোক্তি অনুযায়ী ভাড়াটে খুনিকে চট্টগ্রাম থেকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়।’

পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভাড়াটে খুনি জোড়া খুনের দায় স্বীকার করেছে। জমি বিক্রির টকা লেনদেন নিয়ে হত্যাকারীরা এ ঘটনা ঘটায়।

এই বিভাগের আরও খবর

  খালেদা জিয়ার সুস্থতা কামনায় বদরুন্নেসা কলেজ ছাত্রদলের ঈদ সামগ্রী বিতরণ

  খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় বাঞ্চারামপুরে সপ্তাহব্যাপি ইফতার বিতরণ

  ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ বাড়ল

  করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট নিয়ে আসা ব্যক্তিরা যশোরে, উদ্বিগ্ন স্বাস্থ্য অধিদপ্তর

  এক বাঘাইড়ের দাম ৪ লাখ!

  খালেদা জিয়ার বিষয়ে আজকের মধ্যেই মতামত: আইনমন্ত্রী

  বাংলাদেশে করোনায় আরও ৪৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১২৮৫

  পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুক নিহত

  দেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত: আইইডিসিআর

  প্রাতঃভ্রমণে বের হয়ে লাশ হলেন দুই পথচারী

  নিজ ঘরের বারান্দায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?