শুক্রবার, ২৫ জুন ,২০২১

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ মে, ২০২১, ১০:৫৭:৪৫

শাহজালালে ২৮ সোনার বারসহ যাত্রী আটক

শাহজালালে ২৮ সোনার বারসহ যাত্রী আটক

ঢাকা : রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ কেজি ২৫০ গ্রাম ওজনের ২৮ টি সোনার বারসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম। উদ্ধার হওয়া সোনার মূল্য ২ কোটি ১৫ লাখ টাকা।

আটক যাত্রীর নাম রবিন মাতবর। তিনি সেৌদি থেকে মঙ্গলবার দেশে ফেরেন।

মঙ্গলবার সৌদি আরব থেকে আসা ওই যাত্রীর ব্যাগের ডোর ক্লোজারের ভেতর থেকে ৩ কেজি ২৫০ গ্রাম ওজনের ২৮ টি সোনার বার উদ্ধার করা হয়।

ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ টিম) মোহাম্মদ আব্দুস সাদেক বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমের সদস্যরা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন।

পরে মঙ্গলবার বিকেল ৩ টা ৪৭ মিনিটে সৌদি আরব থেকে আসা ফ্লাইটে আসা যাত্রী রবিন মাতবর বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম কালে তাকে আটক করা হয়।

তার সঙ্গে থাকা ব্যাগ স্ক্যান করলে স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়। ডোর ক্লোজার ভেঙে এর ভেতর হতে প্রায় ৩ কেজি ২৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়।

তিনি জানান, রবিন মাতবের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ। তাকে থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?