রবিবার, ০১ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৮ জুন, ২০২১, ১২:১০:৩৫

কুমিল্লায় প্রাইভেট কারকে বাসের ধাক্কা, নিহত ৩

কুমিল্লায় প্রাইভেট কারকে বাসের ধাক্কা, নিহত ৩

কুমিল্লা : কুমিল্লা সদর দক্ষিণ এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাইভেট কারের তিন যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ জুন) দিবাগত রাত ৩টার দিকে সদর দক্ষিণ এলাকার জোকানন এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮), শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি ঢাকা থেকে লক্ষ্মীপুরে যাচ্ছিল। ঘটনাস্থলে ইউটার্ন নেওয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস যানটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে মো. মিরাজ হোসেন ও বেলাল হোসেন মারা যান। পরে ঢাকা নেওয়ার পথে মারা যান ফখরুল আলম।

এসআই আবদুর রহমান জানান, বাস ও প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। মরদেহ হাইওয়ে থানায় রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?