রবিবার, ০১ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ১২:১৮:৩১

দুই সন্তানকে নিয়ে আর বাড়িতে ফেরা হলো না বাবার

দুই সন্তানকে নিয়ে আর বাড়িতে ফেরা হলো না বাবার

রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা উপজেলার কলেজমোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় ইসমাইল শেখ নামে এক ব্যক্তি ও তার দুই সন্তান নিহত হয়েছেন। দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে সোমবার (১৯ জুলাই) রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইসমাইল শেখ, তার মেয়ে শিখা খাতুন (১৫) ও ছেলে আব্দুল মালেক (৫)। তাদের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরমহেন্দ্রপুর গ্রামে।

গান্ধীমারা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, রাজবাড়ী থেকে কুষ্টিয়াগামী যাত্রীবাহী একটি মাহেন্দ্র পাংশার কলেজমোড় অতিক্রম করার সময় অজ্ঞাত একটি গাড়ি সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। মাহেন্দ্রতে থাকা অপর তিন যাত্রী আহত হয়েছে। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

তিনি আরও জানান, মাহেন্দ্র চালকের কোনো সন্ধান পাওয়া যায়নি। মাহেন্দ্রটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?